জানা-অজানানির্বাচন ও রাজনীতিশৈলকুপা

কেন্দ্রীয় যুবলীগের কমিটিতে শৈলকুপার সন্তান

টিপু সুলতান, শৈলকুপা, ঝিনাইদহের চোখ-
বাংলাদেশ আওয়ামী যুবলীগের ২০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সদ্য ঘোষিত আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন যুবলীগের পূর্ণাঙ্গ কমিটিতে উপ-আইন বিষয়ক সম্পাদক হয়েছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও খুলনা বিভাগীয় আইনজীবী সমিতির কোষাধ্যক্ষ অ্যাডভোকেট ইনামুল হোসাইন সুমন।

সুমন ঝিনাইদহের শৈলকুপা উপজেলার হাকিমপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের সন্তান। বর্তমানে তিনি ঢাকায় বসবাসরত আছেন। ১৪ নভেম্বর (শনিবার) সম্মেলনের প্রায় ১ বছর পর যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এর আগে বিকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের পূর্ণাঙ্গ কমিটির তালিকা যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের কাছে হস্তান্তর করেন।

এদিকে যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে ঝিনাইদহের শৈলকুপার কৃতিসন্তান অ্যাডভোকেট ইনামুল হোসাইন সুমনকে উপ-আইন বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানোসহ তার উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button