টপ লিডহরিনাকুন্ডু

হরিণাকুন্ডুতে বৃদ্ধাকে শ্লীলতা হানির চেষ্টায় থানায় মামলা

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলার গোপিনাথপুর গ্রামে ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষনের চেষ্টায় থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী।

অভিযোগের সত্যতা যাচায়ে শনিবার সকালে ভবানীপুর পুলিশ ক্যাম্পের আইসি এসআই রফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শনিবার বিকালে ভুক্তভোগী বৃদ্ধা ও তার মেয়ে হরিণাকুন্ডু থানায় অভিযোগ দায়ের করেছে ।

ভুক্তভোগীর অভিযোগের বিবরণ ও তাহেরহুদা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য সাব্বির আহম্মেদ এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গত রোববার দিনের বেলায় ওই বৃদ্ধা মানিক জোয়ার্দ্দারের বাড়ি থেকে বাঁশ বাগানের ভেতর দিয়ে নিজ বাড়ীর দিকে যাচ্ছিল। ঐ সময় মতিয়ার রহমান ওরফে মতি ফকির (৬০) নামে এক ব্যক্তি তাকে যোর পূর্বক শ্লীলতা হানির চেষ্টা চালায়। মতি ফকির গোপিনাথপুর গ্রামের মৃত সোনা জোয়ারদারের ছেলে বলে জানাগেছে । ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে বলে গ্রামবাসি জানায়েছে । গত রোববার বৃদ্ধাকে শ্লীলতা হানির চেষ্টা করা হলে তিনি গ্রামের মন্ডল মাতুব্বরদের দারস্থ হন , কিন্তু কেউ তার বিচার না করায় বিলম্বে হলেও শেষ পর্যন্ত পুলিশের সরনাপন্য হয় ভুক্তভোগীর পরিবার ।

খবর পেয়ে শুক্রবার ভবানীপুর পুলিশ ক্যাম্পের আইসি এসআই রফিকুল ইসলাম ঘটনাস্থলে এসে জানতে পেরেছেন বৃদ্ধাকে ধর্ষন করা হয়নি তবে শ্লীলতা হানির চেষ্টা চালানো হয়েছে ।

হরিণাকুন্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্লা জানান, বিষয়টি জানতে পেরে অভিযোগ পাওয়ার পর শনিবার বিকালে গোপিনাথপূর গ্রামে ঐ ভুক্তভোগী বৃদ্ধার বাড়ীতে যায় এবং তাকে শান্তনা দিয়ে বিচারের আস্বাস দিই । তিনি আরও জানান আমি অভিযোগ পেয়েছি , অভিযোগ প্রাপ্তির হয়ে সময়ীক তদন্তের পর মামলা রুজু করা হয়েছে । পরিপূর্ণ তদন্তের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button