অন্যান্য

মুক্তিযুদ্ধের চেতনাকে ভূলুণ্ঠিত করেছিলেন খালেদা জিয়া: আমু

ঝিনাইদহের চোখ-
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন স্বাধীনতাবিরোধীদের নিয়ে দল গঠন, চিহ্নিত যুদ্ধাপরাধী নিজামী, মুজাহিদদের নিয়ে জোট ও সরকার গঠন করে মুক্তিযুদ্ধের চেতনাকে ভূলুণ্ঠিত করেছেন খালেদা জিয়া। বঙ্গবন্ধুর খুনি ও যুদ্ধাপরাধীদের যেভাবে রাজনৈতিক, অর্থনৈতিক ও সামাজিকভাবে পুনর্বাসন করেছেন জিয়াউর রহমান, তারই ধারাবাহিকতায় একই পথে হেঁটেছেন বেগম জিয়া।’

রোববার বারডেম মিলনায়তনে জাতীয় শোক দিবস ২০২২ উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদ বারডেম আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

­­‘তাদের এসব কর্মকাণ্ডে প্রমাণিত, বঙ্গবন্ধু হত্যাকাণ্ড ব্যক্তি কিংবা পারিবারিক হত্যাকাণ্ড ছিল না। বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব নষ্ট করে এই দেশকে আবারও পাকিস্তানি ভাবধারায় ফিরিয়ে নেয়াই ছিল ঘাতকদের মূল লক্ষ্য।

‘বঙ্গবন্ধু পরিষদ, বারডেমের সভাপতি মীর নজরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে অংশগ্রহণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি জাতীয় অধ্যাপক এ কে আজাদ খান, মহাসচিব মোহাম্মদ সাইফ উদ্দিন, যুগ্ম মহাসচিব অধ্যাপক রশিদ-ই-মাহবুব, বারডেম জেনারেল হাসপাতালের মহাপরিচালক অধ্যাপক এম কে আই কাইয়ুম চৌধুরী, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, অধ্যাপক ডা.পূরবী রানী দেবনাথ প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button