দেখা-অদেখাহরিনাকুন্ডু

হরিণাকুন্ডুতে ভূমি সেবা সপ্তাহ-২০২১এর উদ্বোধন

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে ভূমিসেবাকে ভূমি মালিকদের দ্বারপ্রান্তে পৌছানোর প্রত্যাসায় ভূমি সপ্তাহ-২০২১ উদ্বোধন করলেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা।

‘ ভূমি সেবা ডিজিটাল’ ‘বদলে যাচ্ছে দিনকাল’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে উপজেলা ভূমি অফিসের আয়োজনে কার্যালয় প্রঙ্গনে সাতদিন ব্যাপি ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজিয়া আক্তার চৌধুরি।

প্রধান অতিথি তার বক্তবে, ভূমি উন্নয়ন কর পরিশোধের ক্ষেত্রে এনালক পদ্ধতি পরিহার করে ডিজিটাল পদ্ধতিতে বাড়ীতে বসেই ভূমি উন্নয়ন কর পরিশোধের আহব্বান সহ বিভিন্ন ধরণের ভূমি সেবা ভূমি মালিকগনের দ্বারপ্রান্তে পৌছানোর নির্দেশনা দেন উপস্থিত সকল ইউনিয়ন ভূমি কর্মকর্তাদের। এছাড়াও তিনি জমি মালিকগণের তাদের জমি নিষ্কন্টক করার জন্য আহব্বান জানান ।

উদ্বোধন অনুষ্ঠানের সভাপতি সহকারী কমিশনার (ভূমি) রাজিয়া আক্তার চৌধুরী বলেন ১২থেকে ১৮ জুন সকল ধরণের ভূমি সেবা যেমন নামজারী, নামখারিজ,ডিসিআর প্রদান সহ সকল সেবাদান ও ভূমি উন্নয়ন কর পরওশোধে উৎসাহিত করা অব্যাহত থাকবে , এছাড়াও তিনি ভূমি মালিকদের উদ্দেশ্যে বলেন আপনাদের ভূমি রক্ষায় আমাদের ভূমিসেবা আপনাদের দ্বারপ্রান্তে পৌছে দেওয়ার জন্য আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।

এসময় পৌর সহ বিভিন্ন ইউনিয়ন ভূমি কর্মকর্তা, ভূমি মালিক, ভূমি অফিস সহকারী মোশারফ হোসেন, সার্টিফিকেট সহকারী রাসেল আহম্মেদ সহ ভূমি অফিস কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button