October 27, 2020

Banner Here
হরিণাকুন্ডুতে ইয়াবার বড় চালানসহ দুই নারী আটক
হরিণাকুন্ডুতে ইয়াবার বড় চালানসহ দুই নারী আটক

এইচ মাহবুুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহে ডিবি পুলিশের অভিযানে ১,৪০০ পিচ ইয়াবা ও নগদ ১,৪১০০০ (এক লক্ষ একচল্লিশ হাজার) টাকা সহ মোছাঃ হাজেরা খাতুন (৪০) এবং মোছাঃ আমেনা খাতুন (৪০) নামে দুই নারী মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

শনিবার ( ২৬ সেপ্টেম্বর) সন্ধায় তাদেরকে হরিনাকুন্ডু উপজেলার পৌরসভা এলাকা হতে আটক করা হয়। আটককৃত হাজেরা খাতুন চুয়াডাঙ্গা জেলার আলমডাংগা উপজেলার হাকিমপুর (স্কুলপাড়া) এলাকার মোঃ খোরজেল আলীর মেয়ে এবং একই এলাকার শহিদুল ইসলামের স্ত্রী। অপরদিকে মোছাঃ আমেনা খাতুন হরিনাকুন্ডু উপজেলার পারবর্তীপুর আমের চারা এলাকার মৃতঃ মন্টু’র মেয়ে এবং মোঃ শরিফুল ইসলামের স্ত্রী।

এ বিষয়ে ডিবি ওসি আনোয়ার হোসেন জানান, দুইজন নারী মাদক ব্যবসায়ী মাদক চোরাচালানের জন্য হরিনাকুন্ডু পৌরসভা এলাকায় অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা যাচায়ের জন্য ঝিনাইদহ জেলা পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের নির্দেশে ডিবি ওসি আনোয়ার হোসেন নেতৃত্ব
এসআই সেলিমকে সঙ্গীয় ফোর্স দিয়ে অভিযান পরিচালনা করেন।

এসময় তাদের কাছ থেকে ১,৪০০ পিচ ইয়াবা ও মাদক বিক্রি করা নগদ ১,৪১০০০ (এক লক্ষ একচল্লিশ হাজার) টাকা পেয়ে তাদেরকে আটক করা হয়।

অবৈধ মাদক ও মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করায় বাংলাদেশ মাদকদ্রব্য আইনে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে বলেও ডিবি জানিয়েছে।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add