June 7, 2020

Banner Here
কালীগঞ্জে অসহায় দুস্থদের পাশে সাবেক ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা জহুরুল ইসলাম

  •  
  •  
  •  

ঝিনাইদহের চোখঃ

করোনাভাইরাসের কারণে কর্মহীন অসহায় দুস্থদের পাশে এসে দাঁড়িয়েছে ঝিনাইদহের মোবারকগঞ্জ চিনিকলের আখচাষী কল্যান সমিতির সভাপতি, বিশিষ্ঠ ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা জহুরুল ইসলাম।।

বুধবার সকালে কালীগঞ্জ পৌরসভার বৈশাখী মোড় এলাকায় তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানের সামনে কর্মহীন অসহায় দিনমজুর, খেটে-খাওয়া, হতদরিদ্র মানুষের মাঝে চাল, আলু, পিয়াজ, চিনি ও শিমাই বিতরণ করেন।

এতে প্রধান অতিথি হিসাবে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার উপস্থিত থেকে এসব খাদ্য সামগ্রী বিতরন করেন। সময় কালীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, উপজেলা কৃষকলীগ সভাপতি আবুল কালাম আজাদ, কৃষকলীগনেতা লুৎফর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।

জহুরুল ইসলাম বলেন, সারাদেশে করোনাভাইরাসের কারণে সবাই কর্মহীন হয়ে পড়েছে। জাতীয় এই সংকটময় মুহূর্তে আমাদের মানুষের পাশে থাকতে হবে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে যে যার সামর্থ্য অনুযায়ী সহায়তার হাত বাড়িয়ে দিতে হবে। মানুষের এই সংকটময় মুহূর্তে আমি আমার সাধ্যমত চেষ্টা করছি সমাজের অসহায়, গরীব ও কর্মহীন হয়ে পড়া মানুষদের পাশে দাঁড়ানোর জন্য। আর আমার সহায়তা অব্যাহত থাকবে।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add