June 7, 2020

Banner Here
শৈলকুপায় মন্দির থেকে ৯৩ কেজি ওজনের কষ্টি পাথর চুরি!

  •  
  •  
  •  

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার দুই গ্রামবাসীর মধ্যে বুধবার রাতে বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বচন-২০১৯ এর জের ধরে সংঘর্ষে উভয় গ্রামের ১০ জন আহত হয়েছে । ঘটনাটি ঘটেছে উপজেলার চাঁদপুর ইউনিয়নের দরিবিন্নি গ্রামে।

পুলিশ , এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীদের একাংশ জানায় ২০১৯ সালে দরিবিন্নি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বচনকে কেন্দ্রকরে দরিবিন্নি গ্রামের আনিচুর রহমান ও শড়াবাড়ীয়া গ্রামের মহসিন ডাক্তারের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল , তারই জোরধরে বুধবার সন্ধায় দুই গ্রামের মাঝে অবস্থিত কুমারহাল নদীর পাড়ে দুই গ্রামের কিছু লোকজনের মধ্যে তর্কবিতর্ক হয় , এক পর্যায়ে উভায় গ্রামের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে । এঘটনায় দুই গ্রুপের ১০জন আহত হয় ।

খবর পেয়ে সাথেসাথে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থতি নিয়ন্ত্রনে আনে। আহতদের মধ্যে দরিবিন্নি গ্রামের চাঁদ আলী , কাশেম আলী , আসাদুল খা , আবু তালেব , সিরাজুল ইসলাম , সুমন খা এবং শড়াবাড়ীয়া গ্রামের আলআমীন , হাসান আলী, টিটো মন্ডল , মধু বিস্বাস ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে । আহত আবু তালের আবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে বলে হাসপাতাল সুত্রে জানাগেছে ।

এব্যপারে হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান জানান তুচ্ছ ঘটনায় অকারণ তর্কাতর্কির জেরধরে দুই গ্রামের কিছু লোক সংঘর্ষে জড়িপড়ে , এখোন পরিস্থিতি সাভাবিক রয়েছে , নতুন করে সংঘর্ষ এড়াতে ঐ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে ।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add