June 7, 2020

Banner Here
ঝিনাইদহে মৃত ব্যক্তিসহ ২০ জনের নামে ভুয়া ঋন উত্তোলনের খবরে তোলপাড়
ঝিনাইদহ জেলা

  •  
  •  
  •  

জাহিদুল ইসলাম, ঝিনাইদহের চোখঃ

গত শনিবার ঝিনাইদহের মহেশপুরে সরকারি নির্দেশনা অমান্য করে জোরপূর্বক মসজিদে নামাজ পড়া নিয়ে ঈমামের উপর চড়াও হওয়ার ঘটনায় ২ মসজিদের ঈমাম সহ কমিটির গণপদত্যাগ।

এলাকাবাসী সূত্রে প্রকাশ, শনিবার উপজেলার গোয়ালহুদা উত্তরপাড়া জামে মসজিদে আসরের নামাজের সময় অতিরিক্ত লোকজন নামাজ পড়তে আসায় মসজিদের ঈমাম বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল সকলকে সরকারি নির্দেশনা মেনে নামাজ পড়ার অনুরোধ জানালে ঐ গ্রামের শাহাজান, আনসার আলী, শিমুল, আসাদুল সহ ১০/১৫ জন ঈমামের উপর চড়াও হয় এবং বিশৃঙ্খলা সৃষ্টি হয়। এই ঘটনায় উক্ত মসজিদের সভাপতি আব্দুল জব্বার, সেক্রেটারি মানিক বিশ্বাস সহ সকলেই পদত্যাগ করেছেন। তারা বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করেছেন।

একইভাবে শুক্রবার জুম্মার দিনে ফতেপুর নিমতলা জামে মসজিদে লোকজন ভরে গেলে ঈমাম হাফিজুল আলম সরকারি নির্দেশনা অনুযায়ী নামাজ পড়ার অনুরোধ জানালে ঐ গ্রামের আব্দুর রহমান, মহিন, মিন্টু, মনির সহ ১৫/২০ জন লোক তার উপর চড়াও হয়। ঐ মসজিদের সভাপতি নওশের আলী ও সেক্রেটারি আক্কাচ আলী মাষ্টার জানায়, ঐ দিন বিএনপি ও জামায়াতপন্থি কিছু লোকজন জোরপূর্বক নামাজ পড়ার জন্য বিশৃঙ্খলা সৃষ্টি করে সে কারণে তারা ঐদিনই পদত্যাগ করে। বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ও উপজেলা প্রশাসনকে জানানো হয়েছে।

এ বিষয়ে ফতেপুর ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজ জানায়, তিনি এ বিষয়ে অবগত হয়ে প্রশাসনকে জানিয়েছেন।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ মোর্শেদ হোসেন খাঁন জানান, তারা উভয়পক্ষকে রোববার থানায় ডেকেছে।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add