April 2, 2020

Banner Here
ঝিনাইদহে ক্যান্সার আক্রান্ত মাকে বাঁচাতে ছেলের আকুতি

  •  
  •  
  •  

তরিকুল ইসলাম তারেক, ঝিনাইদহের চোখৎ

চায়না খাতুন (৪০) মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর দিকে ঝুকছে। মুখ অস্বাভাবিক ফোলার কারণে ঠিক মতো কথা বলতে পারছেন না। নাক দিয়ে নি:শ্বাস নিতেও কষ্ট পাচ্ছেন। খাবার খেতে হয় নল দিয়ে। এভাবে দিনযাপন করছেন ঝিনাইদহের কোটচাঁদপুর থানার তালসার গ্রামের মাহাতাব মোল্লার মেয়ে চায়না খাতুন।

পারিবারিক সুত্র জানায়, গত ২ বছর আগে মুখের মধ্যে একটা ছোট ফোড়া হয় তার। অর্থাভাব ও অবহেলা সর্বোপরি সচেতনতার অভাবে এই ফোড়া দিন দিন বড় হয়ে মরণ ব্যাধি ক্যান্সারের রুপ নেয়। স্বামী হারা একমাত্র সন্তানের মা চায়না খাতুন দিন পার করছেন নানা সংকটে। সম্পদ বলতে কিছুই নেই তার।

এ বিষয়ে একমাত্র ছেলে বকুল হোসেন বলেন, পৃথিবীতে বাবা-মা সবার কাছে প্রিয়। কিন্তু আমি জন্মের পরে আমার বাবাকে দেখিনি! বাবা কেমন হয় সেটাও আমি জানি না। তাই আমার কাছে মা-ই আমার সব। কিন্তু আল্লাহর কি খেলা সে মাকে— বলতেই কেঁদে ফেলেন বকুল হোসেন। তিনি সাংবাদিক কে আরো জানান, এক বছর যাবৎ তার মাকে বাঁচনোর জন্য কঠিন সময় পার করছে। জমি-জমা বিক্রি করে, যেখানে যা ছিল সব কিছু বেচে মায়ের চিকিৎসার কাজে খরচ করেছি। আত্মিয়-স্বজন, বন্ধু-বান্ধব, সকলের কাছে হাত পেতেছি। কিন্তু তাতেও আমি পেরে দিচ্ছি না। তাই দেশবাসীর কাছে আমার একটাই আকুতি শুধুই আমার মাকে বাঁচান। আমি পিতৃহারা একটি ছেলে।

তাই মাকে বাঁচাতে বকুল হোসেন এখন দেশের মানুষের সাহায্য প্রার্থী। সাহায্য পাঠানোর ঠিকানা বিকাশ : সাহায্য পাঠানোর ঠিকানা ঃ মো: বকুল হোসেন পার্সোনাল বিকাশ একাউন্ট নাম্বার (০১৯৬৭৯১৮১০৮) ডাচ বাংলা ব্যাংকের একাউন্ট নাম্বার (২০৮১০৩৫১৮১০)

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add