অন্যান্য

কয়রায় সাংবাদিককে কুপিয়ে হত্যার চেষ্টায় আটক ৭

ঝিনাইদহের চোখঃ

কয়রা উপজেলার মহারাজপুর ছেদুর ব্রীজের পাশে নির্বাচন পরবর্তী সহিংসতার জেরে দৈনিক খুলনাঞ্চল পত্রিকার কয়রা প্রতিনিধি শাহাজাহান সিরাজকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ৭ জনকে আটক করেছে কয়রা থানা পুলিশ।

গত শুক্রবার রাত ৯ টার দিকে কয়রা থেকে তার বাড়ি যাওয়ার পথে এ ঘটনা ঘটে। মারাত্মক আহত অবস্থায় শাহাজান সিরাজকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঐ রাতেই খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শিরা জানায়, সাংবাদিক শাহাজান সিরাজ প্রাইভেট পড়ানো শেষে মোটর সাইকেলে বাড়ি ফিরছিলেন। এ সময় ছেদুর ব্রীজের পাশে পৌছালে আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে শাহজান সিরাজকে কুপিয়ে আহত করে। তার ব্যবহৃত মোটরসাইকেলটি ভাঙ্চুর করে পার্শ্ববর্তি খালে ফেলে দেয়। তার ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে শাহাজানকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তিতে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা হাসপাতালে প্রেরন করা হয়েছে।
এ ঘটনায় শাহাজানের ভাই শহিদুল বিশ্বাস বাদী হয়ে কয়রা থানায় ২৩ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে।

কয়রা থানার অফিসার ইনচার্জ তারক বিশ্বাস বলেন, এ ঘটনার সাথে জড়িত সন্দেহ ৭ জনকে আটক করা হয়েছে। তার হলেন মোঃ শাহিন আলম, আসাদুল, আনিছুর, ইয়াকুব,ওয়াহিদ মোড়ল,আবু সাঈদ ঢালী, শরিফুল। বাকী আসামীদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে। মামলা নং ৬

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button