ক্যাম্পাসহরিনাকুন্ডু

ঝিনাইদহ হরিণাকুন্ডে অবৈধ ম্যানেজিং কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের হরিনাকুণ্ডু উপজেলার ভায়না ইউনিয়নের বাকচুয়া লক্ষীপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে অপসারণ ও অভিযুক্ত পকেট ব্যবস্থাপনা কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন করেছে বিদ্যালয়টির সাবেক অবিভাবক সদস্য, অভিভাবক, শিক্ষার্থী সহ এলাকাবাসী।

বুধবার সকালে ১১টায় বাকচুয়া লক্ষিপূর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে সাবেক অবিভাবক সদস্য মনু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বিদ্যালয়ের অবৈধ ব্যবস্থাপনা কমিটি বাতিল ও দূর্ণীতিবাজ প্রধান শিক্ষকের অপসারনের দাবী জানিয়েছেন।

সাবেক ব্যবস্থাপনা কমিটির অবিভাবক সদস্য ও মানববন্ধনের সভাপতি মনু মিয়া তার বক্তব্যে কোনও নির্বাচন বা সদস্যদের ভোটাধিকার ছাড়াই প্রধান শিক্ষক চাপের মূখে ঘরে বসেই এই কমিটি গঠন করেছে।

সাবেক অবিভাবক সদস্য বিপুল মন্ডল বলেন এই প্রধান শিক্ষক একজন দূর্ণীতিবাজ। তার অপকর্মের কথাবলে শেষ করা সম্ভব নয়। বাকচুয়া ও লক্ষিপূর এই দুই গ্রামের মানুষের চাওয়া ছিলো নির্বাচনের মধ্যদিয়ে একটি স্বচ্ছ কমিটি উপহার দেওয়া কিন্তু বসির ও রাজু মাস্টারের যোগসাজশে প্রধান শিক্ষক অনিয়ম করে এই কমিটি করেছে। আমি এই অন্যায় কমিটি বাতিল সহ প্রধান শিক্ষক সাইদুর রহমানের অপশাসনের দাবী জানাচ্ছি।

বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী লিমা খাতুনের পিতা শামিম আহম্মেদ, বিদ্যালয়টির সহকারী শিক্ষক জয়নুল আবেদীন, মনিরুজ্জামান একই বক্তব্য উপস্থাপন করেন।
এছাড়াও অন্যান্য বক্তা, মানববন্ধনে অংশ নেওয়া ছাত্র ও ছাত্রীরা প্রধান শিক্ষক স্কুলে উন্নয়ন না করে স্কুলের মাটি ও স্কুলের জমিতে থাকা আম,কাঠাল ও লিচু বিক্রির টাকা আত্মসাৎ করেছে বলে অভিযোগ করেছে।

উল্লেখ্য মানববন্ধনে স্কুলের ছাত্র ছাত্রী সহ তাদের অবিভাবক ও এলাকার সাধারণ মানুষ অংশগ্রহন করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button