ঝিনাইদহ সদর

ডাকবাংলা আঃ রউফ ডিগ্রি কলেজে “বৃক্ষ রোপন” কর্মসূচি

সাইফুল ইসলাম, ঝিনাইদহের চোখঃ

বেশি বেশি গাছ লাগান পরিবেশও মানুষের প্রাণ বাঁচান এই প্রতিপাদ্য নিয়েই বৃক্ষ রোপণ কর্মসূচি-২০২০। বর্তমানে আমাদের দেশে অধিক পরিমান গাছ কাটার ফলে আমাদের পরিবেশের ভারসাম্য নস্ট হচ্ছে। জালানির জন্য অধিক পরিমান বৃক্ষ কাটা হচ্ছে। ফলে পৃথিবীতে আদ্রতা বৃদ্ধি পাচ্ছে। পশু,পাখির অভয়ারন্য হ্রাস পাচ্ছে।

আমাদের পরিবেশকে এমন বিরুপ পরিস্থিতির হাত থেকে বাঁচাতেই ঝিনাইদহের আঃ রউফ ডিগ্রি কলেজের উদ্যোগে (০২ জুলাই) ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা আঃ রউফ ডিগ্রি কলেজ মাঠ প্রাঙ্গনে বৃহঃপতিবার সকালে কলেজের প্রিন্সিপাল রবিউল ইসলাম এর সভাপতিত্বে এ বৃক্ষ রোপণ করা হয়।

বৃক্ষ রোপণ কালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ আব্দুর রশিদ, উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর উপজেলার কৃষক লীগের সভাপতি শফি উদ্দিন আহমেদ মিন্টু, সাধুহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী নাজির উদ্দিন, সাগান্না ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ মোজাম্মেল হোসেন,সাধুহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল মন্ডল, সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুন্সী শাহিন রেজা সাঈদ, ডাকবাংলা পুলিশ ক্যাম্প ইনচার্জ মোকলেছুর রহমানসহ অত্র প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী ও স্থানীয় নেতৃবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button