হরিনাকুন্ডু

ঝিনাইদহ হরিণাকুন্ডতে নিরাপদ সড়ক দিবসে আলোচনা

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় সড়ক দিবস-২০২১ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে উপজেলা পরিষদের সন্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা এর সভাপতিত্বে অতিথি হিসাবে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন।

হরিণাকুণ্ডু প্রেসক্লাবের সভাপতি ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এম সাইফুজ্জামান তাজুর সঞ্চালনায় সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা খাতুন, মহিলা কলেজ অধ্যক্ষ মোক্তার আলী।

এসময় আরও বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী, প্রিয়নাথ স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুল ইসলাম, আন্দুলীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদুল হক টিটু, জেলা ড্রাম ট্রাক মালিক সমিতির সহ-সভাপতি ও হরিণাকুণ্ডু প্রেসক্লাবের সহ-সভাপতি এলবি লিটন,জাতীয় শ্রমীকলীগের উপজেলা আহবায়ক আব্দুল হান্নান, ফায়ার সার্ভিসের প্রতিনিধি সাইদুর রহমান,পৌর শ্রমীকলীগের সভাপতি ও নচিমন সমিতির সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম ধনি,পৌর শ্রমীকলীগের সাধারণ সম্পাদক ও আলমসাধু সমিতির সাধারণ সম্পাদক মারুফ হোসেন।

সভায় উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র সিদ্দীকুর রহমান,থানা পুলিশের প্রতিনিধি এসআই সহিদুর রহমান , বিআরডিবি কর্মকর্তা আমজাদ হোসেন, জবা খাতুন,শ্রমীকলীগ নেতা শাহাবুদ্দিন আহম্মেদ সহ অনেকে।

সভায় শ্রমিক নেতা ও নচিমন ও আলমসাধু সমিতির নেতৃবৃন্দ নিরাপদ সড়কের দাবিতে একতারার মোড় থেকে বাস, আলমসাধু ও নচিমন স্টান্ড নির্দিষ্ট স্থানে স্থানান্তরিত করার আহব্বান জানান, এসময় জেলা ড্রাম ট্রাক মালিক সমিতির সহ-সভাপতি ভারি যানের রুট পার্মিট ও ফিটনেস প্রস্নের বিপরিতে রাস্তার ফিটনেস সহ বিভিন্ন ঠিকাদারদের কতৃক নিম্নমানের নীর্মাণ সামগ্রী দিয়ে সড়ক তৈরীর বিষয় তুলে ধরেন।

এসময় সভার সভাপতি ইউএনও সৈয়দা নাফিস সুলতানা ও অতিথি পৌরমেয়র ফারুক হোসেন একতারার মোড়ে জানজট কমাতে এবং ভারি যান চলাচলে বাইপাস সড়কের ব্যবস্থা সহ অধিক বোঝাই নিয়ন্ত্রণ হীন আলমসাধু নিয়ন্ত্রণ গতীতে চালনার আহব্বান জানান শ্রমীক নেতৃবৃন্দ সহ নচিমন, আলমসাধু সমিতির নেতৃবৃন্দদের,একই সময়ে ক্রীড়া সংস্থার মাঠে যত্রছত্র মাইক্রোবাস রাখা বন্ধের কথা বলেন সভার সভাপতি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button