ঝিনাইদহ সদর

ঝিনাইদহে হত্যাচেষ্টা মামলার আসামীকে গ্রেফতার

বসির আহাম্মেদ, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহ সদর উপজেলার মহিষাডাংগা এলাকায় আসামীগন চাঁদাবাজি ও বিভিন্ন অপকর্ম করে এলাকায় চাঁদার দাবী করে তাহারি জের ধরে ভিকটিমের পুত্রকে ২০১২ সালে খুনের চেষ্টা করে এবং ভিকটিমের পিতা বাদী হয়ে আসামীগনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

এরই ধারাবাহিকতায় আসামীগন মামলা প্রত্যাহারের কেন্দ্র ধরে ধৃত আসামীসহ সহযোগী আসামীদের যোগসাজসে বেআইনী জনতাবদ্ধভাবে গত ১৮ অক্টোবর ২০২২ তারিখে বাদীর ছেলে (কামরুল)কে প্রকাশ্য দিবালকে দেশীয় তৈরী অস্ত্র শস্ত্র দিয়ে এলোপাথারী ভাবে আঘাত করে গুরুতর জখম ও রক্তাক্তসহ হত্যাচেষ্টা করে।

এ বিষয়ে ভিকটিমের পিতা ঝিনাইদহ সদর থানায় একটি মামলা দায়ের করে।এ ঘটনার বিষয়ে র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং আসামী গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।এরই ধারাবাহিকতায় শনিবার র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন তথ্যের মাধ্যমে জানতে পারে যে হত্যা চেষ্টার মামলার অন্যতম পলাতক আসামী মোঃ আছর সদর থানা এলাকায় অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি শনিবার রাত আনুমানিক ৮ টার সময় মহিষাডাঙ্গা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে হত্যাচেষ্টা মামলার অন্যতম পলাতক আসামী মহিষাডাঙ্গা গ্রামের মৃতঃ রাজ্জাক বিশ্বাসের ছেলে মোঃ আছর (৪২)কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে।গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button