কালীগঞ্জ

কালীগঞ্জে বিদেশ পাঠানো নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ

মোঃ হাবিব ওসমান, কালীগঞ্জ, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের কালীগঞ্জে বিদেশ পাঠানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে এক প্রতারক চক্রের বিরুদ্ধে। লিখিত অভিযোগে জানাগেছে, ১ নভেম্বর ২০১৭ সালের ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কাশিমাগ্রামের শিক্ষিত বেকার যুবক রাজিবুল ইসলাম রাজিবের পরিচয় হয় কুষ্ঠিয়ার জেলার আলমপুর গ্রামের মৃত্য আজিজুল হকের ছেলে জিয়ারুল ইসলাম জয় সাথে। তাদের মধ্যে সুসম্পর্ক গড়ে উঠে এ পর্যায়ে জিয়ারুল ইসলাম তার সহযোগী রেজাউল করিম রাজিবুলকে সোনার হরিণ চাকুরির পিছনে না ছুটে সৌদি আরব যেতে বলেন, সেখানে তাকে মোট অংকের বেতনে চাকুরী দেওয়া হবে বলে প্রতিশ্রæতি দেন।

২৩ নভেম্বর ২০১৭ সালে রজিবুল ইসলাম তার পৈতিক জমি ছয় লক্ষ টাকায় বিক্রয় করে কালীগঞ্জ অগ্রনী ব্যাংক শাখা থেকে রাজধানী সেন্ট্রাল ল কলেজ শাখায় রেজাউল করিম হিসাব নং ০২০০০০১১৪৫৮৪৪ নামে ৬ লক্ষ টাকা হস্তান্তর করেন। এরপর থেকে তাদের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়ায় যায়। অনেক খোজাখুজির পরে তাদের না পেয়ে ১২ সেপ্টেম্বর ২০১৮ সালে ঝিনাইদহ আমলী আদালতে একটি মামলা দায়ের করেন।

মামলা দায়ের পর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিঃ আদালতে তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরায়না জারি করেন। রাজিবুল ইসলাম ও তার পরিবার মানবেতর জীবন যাপন করছেন।

রাজিবুল ইসলাম বলেন, ভাগ্যের চাকা ঘুরাতে বিদেশ যাওয়ার জন্য জমি বিক্রয় করে টাকা দিয়ে প্রতারণার শিকার হয়ে আজ আমি সর্বশান্ত। এই প্রতারক চক্রের বিচারের দাবী করেছেন ভুক্তভোগী রাজিবুল ও তার পরিবার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button