টপ লিডশৈলকুপা

ঝিনাইদহে আকিজ জুট মিলের লুট হওয়া পাট ও ট্রাক উদ্ধার, আটক-৭

এম হাসান মুসা, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের শৈলকুপায় আকিজ জুট মিলের লুট হওয়া পাট ও ট্রাক উদ্ধারসহ ৭ আসামীকে গ্রেফতার করলো শৈলকুপা থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়,গত ৯ জুন শুক্রবার রাত অনুমান ১১.০০ ঘটিকার সময় শৈলকুপা থানাধীন চাঁদপুর মহাসড়ক ব্রীজের উত্তর পাশে একটি ডাকাতির ঘটনা ঘটে। উক্ত ঘটনা সংক্রান্তে শৈলকুপা থানায় ১১ ই জুন ৩৯৫/৩৯৭ ধারায় একটি মামলা হয়, মামলা নং-১৫।

শৈলকুপা থানা ওসি জাহাঙ্গীর আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে লুট হওয়া ১১ টন ৬৪০ কেজি পাট, যার আনুমানিক মূল্য ১৯,২৪,০০০ টাকা ,ডাকাতির কাজে ব্যবহৃত ১টি ট্রাক ও মালামাল বহনকারী অপর ১টি ট্রাক উদ্ধারসহ ৭ আসামীকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, প্রথমে তারা অভিযান চালিয়ে শনিবার সকাল ৯টায় ফুলতলা, খুলনা থেকে ঝিনাইদহের পাগলাকানাই এর কালু মিয়ার ছেলে পিন্টু মিয়া ও একই এলাকার স্বপন রায়ের ছেলে সুজন রায়কে গ্রেফতার করে, পুনরায় একই দিন বিকাল ৪টার দিকে চুড়ামনকাঠি থেকে পাবনার মনোহরপুর গ্রামের কাউছার প্রমানিকের ছেলে আসামী মোঃ নাহিদ হাসান ও একই এলাকার আবু বকরের ছেলে আসামী আঃ সালাম আবার একই দিনে রাত ৯টায় ঝিনাইদহ থেকে সদর উপজেলার মুত মতিয়ার জোয়ার্দ্দারের ছেলে আসামী মোঃ মনিরুল জোয়ার্দ্দার আবার একই এলাকার মৃত রজব আলী জোয়ার্দ্দারের ছেলে মোঃ সাইফুল ইসলাম ও ইদ্রিস মোল্লার ছেলে ইমরান খান সাগরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

লুট হওয়া পাটের মালিক আকিজ জুট মিলের পার্চেজিং ম্যানেজার আয়ুব আলী বলেন,শৈলকুপা থানা পুলিশের সহায়তায় উদ্ধারকৃত মালামাল পেয়ে আমরা খুশী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button