ক্যাম্পাস

ঝিনাইদহ সদরসহ ১৮ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি

ঝিনাইদহের চোখ-
১৮জন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি করা হয়েছে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে তাদের বদলি করে প্রজ্ঞাপন করা জারি করা হয়েছে। রোববার (১০ অক্টোবর) প্রজ্ঞাপনটি জারি করা হয়।

বদলিকৃতদের মধ্যে মানিকগঞ্জের সাটুরিয়ার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সাইফুল ইসলামকে ফেনী সদরে বদলি করা হয়েছে। ঝিনাইদহ সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এম এ আরিফ সরকারকে সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় বদলি করা হয়েছে। ফরিদপুরের নগরকান্দা উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ মো. কামরুজ্জামানকে ঝিনাইদহ সদর উপজেলায় বদলি করা হয়েছে।

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শাহাদাৎ হোসেনকে বগুড়ার নন্দীগ্রাম উপজেলায়, নন্দীগ্রাম উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ইকরামুল হককে কুষ্টিয়া সদর উপজেলায়, কুষ্টিয়া সদরের উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ফজলুল হককে ফরিদপুরের নগরকান্দা উপজেলায়, মাদারীপুর সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (চলতি দায়িত্ব) খন্দকার মো. মাকসুদুর রহমানকে মাদারীপুরের শিবচর উপজেলায় বদলি করা হয়েছে।

বগুড়ার কাহালু উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো, শফিকুল ইসলামকে দুপচাঁচিয়া উপজেলায়, দুপচাঁচিয়া উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মাহফুজুর রহমানকে পাবনার ফরিদপুর উপজেলায়, পাবনার ফরিদপুর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ফজলে এলাহীকে দিনাজপুর চিরিরবন্দর উপজেলায়, চিরিরবন্দরের মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মনজুরুল হককে নওগাঁর ধমইরহাট উপজেলায় এবং লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মখর্তা মো. তৈয়ব আলীকে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বদলি করা হয়েছে।

এছাড়া রানীশংকৈল উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আল শাহরিয়ারকে নীলফামারী সদর উপজেলায়, নীলফামারী সদর উপজেলার আহমদ আহসান হাবিবকে লালমনিরহাটের হাতিবন্ধা উপজেলায়, নেত্রকোনার কেন্দুয়া উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাহাঙ্গীর আমলকে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় এবং ঈশ্বরগঞ্জ উপজেলার শিক্ষা কর্মকর্তা মো. আশরাফুল ইসলামকে নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় বদলি করা হয়েছে।

জানা গেছে, বদলিকৃতদের মধ্যে মানিকগঞ্জের সাটুরিয়ার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, নন্দীগ্রাম উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ইকরামুল হক, কুষ্টিয়া সদরের উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ফজলুল হক, চিরিরবন্দরের মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মনজুরুল হক, রানীশংকৈল উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আল শাহরিয়ার, নীলফামারী সদর উপজেলার আহমদ আহসান হাবিব এবং ঈশ্বরগঞ্জ উপজেলার শিক্ষা কর্মকর্তা মো. আশরাফুল ইসলামকে জনস্বার্থে বদলি করা হয়েছে।

বদলিকৃতদের ১৭ অক্টোবরের মধ্যে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে প্রজ্ঞাপনে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button