ঝিনাইদহ সদরনির্বাচন ও রাজনীতি

‘মুকুট মণি’ পদকে ভূষিত বাংলাদেশ প্রধানমন্ত্রী/ঝিনাইদহ আওয়ামীলীগের আনন্দ মিছিল

ঝিনাইদহের চোখ-
বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা জাতিসংঘ কর্তৃক ‘মুকুট মনি’ পদকে ভূষিত হওয়ায় ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের উদ্যোগে আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৫ টায় ঝিনাইদহ শহরের পায়রা চত্বর থেকে একটি মিছিল বের হয়ে শহরের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাবেক ছাত্রনেতা তৈয়ব আলী জোয়ার্দারের সভাপতিত্বে সমাবেশ প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু।

সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের অন্যতম নেতা সাবেক ছাত্রনেতা গোলাম সরোয়ার খান সউদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ আককাস উদ্দিন, মাসুদ আহমেদ সঞ্জু, সাংগঠনিক সম্পাদক এম হাকিম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অ্যাডঃ ইসমাইল হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক এসএম আনিছুর রহমান খোকা, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জে.এম রাশীদুল আলম রশীদ,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বিশ্বাস, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মনজুর পারভেজ তুষার,উপ দপ্তর সম্পাদক ও হরিণাকুণ্ডু উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button