কোটচাঁদপুরটপ লিড

ঝিনাইদহে উপজেলা পরিষদের তিনটি অফিসে চুরি

সুমন মালাকার, ঝিনাইদহের চোখ

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা পরিষদের তিনটি অফিসে জানালার রড ও দরজার তালা ভেঙ্গে দূর্ধষ চুরির ঘটনা ঘটেছে। সোমবার রাত আনুমানিক ৩ টার দিকে উপজেলার প্রাথমিক শিক্ষা অফিস, মহিলা বিষয়ক কর্মকর্তার অফিস ও সেটেলম্যান্ড অফিসে এ ঘটনা ঘটে।

চোরেরা এ সময় অফিসের আলমারী ভেঙ্গে প্রাথমিক শিক্ষা অফিস থেকে দুটি ল্যাপটপ নিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানা ও কোটচাঁদপুর থানা পুলিশ। চুরির ঘটনায় কোটচাঁদপুর থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানা জানান, সোমবার রাতে উপজেলার তিনটি অফিসে চুরির ঘটনায় বিভিন্ন অফিসে লাগানো সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে চোর সনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। সেই সাথে উপজেলা পরিষদ এলাকায় কর্তব্যরত নৈশ প্রহরীদের কে শোকজ করা হয়েছে।

এদিকে একই রাতে শহরের বড়বামনদাহ গ্রামের আরশাদ আলীর প্রবাসী ছেলে মাজেদ মন্ডলের বাসায় চুরির ঘটনা ঘটেছে। চোরেরা বাড়ির দরজা ভেঙ্গে বাসার ভিতর প্রবেশ করে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়।

কোটচাঁদপুন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, চুরির ঘটনায় চোর সনাক্ত করে তাদের বিরুদ্ধে বিশেষ অভিযান চালানো হচ্ছে। ওসি আরও বলেন, নিরাপত্তার জন্য পুলিশের পাশাপাশি প্রতিটি এলাকায় রাতে পাহারার ব্যবস্থা করতে হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button