কোটচাঁদপুরমাঠে-ময়দানে

কোটচাঁদপুরে ব্রাজিল-আর্জেটিনা ফুটবল ম্যাচে আর্জেটিনা জয়ী

মোঃ মঈন উদ্দিন খান, কোটচাঁদপুর, ঝিনাইদহ চোখ-
কাতার ফুটবল বিশ্বকাপে না কোটচাঁদপুর কেএমএইচ ডিগ্রি কলেজ মাঠে মুখোমুখি ব্রাজিল-আর্জেটিনা ফুটবল দল । এসকেএফ ফার্মাসিউটিক্যালর্সের আয়োজনে শনিবার বিকেলে এ খেলাটি অনুষ্ঠিত হয়। খেলায় জয়লাভ করেন আর্জেটিনা ফুটবল দল

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়,শনিবার বিকেল ৩ টার সময় কোটচাঁদপুর কেএমএইচ ডিগ্রি কলেজ মাঠে ব্রাজিল-আর্জেটিনা ম্যাচটি অনুষ্ঠিত হয়। খেলায় অংশ গ্রহন করেন কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, কর্মকর্তা ও কর্মচারিরা। আর খেলাটি অনুষ্ঠিত হয় এসকেএফ ফার্মাসিউটিক্যালর্সের ইসোরাল মাপর্স ও অষ্টোক্যাল জে আরের সৌজন্যে।

খেলার নির্ধারিত সময় পার হয় গোল শুন্য অবস্থায়। তবে পরে খেলাটি ট্রাইবেকারে মিমাংসিত হয়। খেলায় জয়লাভ করেন আর্জেটিনা ফুটবল দল।

পরে জয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়। পুরস্কার বিতরন করেন কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ। এ সময় উপস্থিত ছিলেন,কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কনসালট্যান্ট রাইসুল ইসলাম জুয়েল,আবাসিক মেডিকেল অফিসার কৃষ্ণ কমল পাল সাগর, মেডিকেল অফিসার রাজিয় সুলতানা, এস কে এফ ফার্মাসিউটিক্যালের এ এস এম টিপু সুলতান, এফ এম রঞ্জু রয়,সিনিয়র এম এস ও রুহি দাস সাহা,সাইদুর রহমান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button