হরিনাকুন্ডু

হরিণাকুন্ডুতে অনৈতিক কর্মকান্ডের দায়ে নারী ও পূরুষ গ্রেফতার

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের হরিণাকুন্ডু পৌরসভাধীন জোড়াপিকুরিয়া গ্রামে পরকিয়া প্রেমে আবদ্ধ বাচ্চু ও সোনিয়াকে অনৈতিক কর্মকান্ডে লিপ্ত অবস্থায় স্থানীয় জনগন আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে। ঘটনাটি ঘোটেছে শনিবার দিবাগত রাত আনুমানিক ১২ টায় জোড়াপুকুরিয়া গ্রামের দঃখী মাহামুদের বাড়ীর সামনে। আটককৃত বাচ্চু রহমান উপজেলার পুলতাডাঙ্গা গ্রামের মৃত আতিয়ার রহমানের ছেলে এবং সোনিয়া খাতুন শৈলকুপা উপজেলার নিত্যানন্দপূর গ্রামের খলিলুর রহমানের কন্যা বলে জানায়ায়। থানা অফিসার ইনচার্জ আব্দুর রহিম মোল্লা জানায় এলাকাবাসী খবর দিলে এসআই বিস্বজিৎ পাল ও এসআই জগদীশ চন্দ্র বসু তাদের ক্ষিপ্ত জনতার হাত থেকে উদ্ধার করে থানায় আনে । এ ব্যপারে থানায় মামলা পূর্বক রবিবার বিজ্ঞ আদালতে তাদের প্রেরণ করা হয়েছে ।

দূঃখী মাহামুদের ছেলে মারুফ জানায় ব্যবসায়ীক কারণে বাচ্চুর সাথে তার চেনাজানা ও বন্ধুত্ব । ঘটনার দিন বাচ্চু সোনিয়াকে শালী পরিচয় দিয়ে তাদের বাড়ীতে বেড়াতে আসে , রাতে তাদের আলাদা ঘরে থাকার ব্যবস্থা করে মারুফ।

সবাই ঘুমালে, রাতে কোন এক সময় তারা ঘরথেকে বেরহয়ে একসাথে মিলিত হয় এবং পাহারারত এলাকাবাসী তাদের আটক করে পুলিশে খবর দেয় ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button