শৈলকুপা

শৈলকুপায় করোনায় কর্মহীন ৬শ পেশাজী‌বির মাঝে মানবিক সহায়তা বিতরণ

এম হাসান মুসা, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদ‌হের শৈলকুপায় করোনায় কর্মহীন ৬০০ বি‌ভিন্ন নিম্নআ‌য়ের পেশাজী‌বির মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করা হ‌য়ে‌ছে।‌ হো‌টেল শ্রমিক,নরসুন্দর, চা‌দোকা‌নি ও মু‌চি‌ সম্প্রদায়‌ সহ অন‌্যান‌্য সমপ্রদা‌য়ের মা‌ঝে এসকল সামগ্রী বিতরণ করা হ‌য়ে‌ছে।

আজ শনিবার (০৩ জুলাই) সকাল ১০টায় শৈলকুপা পৌর এলাকার নতুন বাজারে তা‌দের প্রত্যেক‌কে ১০ কে‌জি চাল ও নগদ ২০০/= প্রদান করা হয়। শৈলকুপা উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা কা‌নিজ ফা‌তেম‌ি লিজা এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন। এ সময় উপ‌স্থিত ছি‌লেন উপ‌জেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম‌্যান জা‌দিদুন্ন‌বি কালু, মলয় রঞ্জন বিশ্বাস উপ-সহকারী প্রোকৌশলী প্রকল্প বাস্তবায়ন কার্যালয়,স্থানীয় স্কাউটের স্বেচ্ছা‌সেবকগন ।

খাদ্যসামগ্রী বিতরণকালে ইউএনও কা‌নিজ ফা‌তেমা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনায় অসহায়, দুস্থ, বেকার, শ্রমিকসহ সকল শ্রেণি-পেশার মানুষকে বিভিন্ন সহায়তা করে যাচ্ছেন। সরকার গরিব ও অসহায় মানুষের পাশে সবসময় আছে এবং থাকবে। দেশের কোন জনগণ না খেয়ে থাকবে না। দেশে খাদ্য সংকটের কোন কারণ নেই। পর্যাপ্ত পরিমাণে খাদ্যসামগ্রী মজুদ রয়েছে। করোনা প্রতিরোধে মাস্ক পরিধান, শারীরিক দূরত্ব বজায় এবং স্বাস্থ্যবিধি অনুসরণ করতে তিনি সকলের প্রতি আহবান জানান।

উল্লেখ্য, করোনাভাইরাস সংক্রমণের কারণে সরকার কর্তৃক ঘোষিত সর্বাত্মক ক‌ঠোর লকডাউনের ফলে কর্মহীন হয়ে পড়া নিম্নআয়ের বিভিন্ন শ্রেণি-পেশার প্রান্তিক মানুষের কথা চিন্তা করে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়। লকডাউন চলাকালে শৈলকুপা উপ‌জেলায় এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button