অন্যান্য

বুধবারের রাশিফল (২৬ ডিসেম্বর)

আজ ২৬ ডিসেম্বর ২০১৮। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনকে কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল। ভাগ্যরেখা অনুযায়ী যে বিষয়গুলো সম্পর্কে বেশি নজর দিতে বলা হয়েছে এবং যেসব বিষয় এড়িয়ে চলতে বলা হয়েছে সেগুলো একটু খেয়াল করে চললে অনেকক্ষেত্রেই কাঙ্ক্ষিত ফল মিলবে বলে জানাচ্ছে শাস্ত্র। চলুন জেনে নেয়া যাক ভাগ্যরেখা আজ আপনার সম্পর্কে কী ভবিষ্যদ্বাণী করছে।

মেষ: শরীরে কোনো যন্ত্রণার কারণে কাজের ক্ষতি হতে পারে। তাই সাবধান থাকবেন। চলার পথে আসতে পারে বাধা। স্বামী-স্ত্রী’র বিবাদ মানসিক চাপ বাড়াতে পারে। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। নতুন পরিকল্পনায় আসতে পারে সফলতা। আজ স্ত্রী এমন কিছু কাজ করবে যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে।

বৃষ: সামান্য কারণে বাবা-মায়ের সঙ্গে বিবাদ বাড়তে পারে। স্ত্রীর উৎসাহে ব্যবসায় উন্নতির আশা। উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়িতে আত্মীয়-স্বজন আসতে পারে। প্রেমে জটিলতার আশঙ্কা। কাছের মানুষের কাছ থেকে খারাপ ব্যবহারের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বাড়তি উপার্জনের সম্ভাবনা আছে।

মিথুন: নিজের সিদ্ধান্ত আজ কার্যকরী হবে না। প্রতিবেশীর সঙ্গে ভুল বোঝাবুঝির সম্ভাবনা। অতিরিক্ত দৌড়ঝাঁপে শারীরিক দুর্বলতা আসতে পারে। পূরণ হতে পারে মনের সুপ্ত ইচ্ছা। কোনো কারণে মনে খুব ভয় কাজ করবে। কাউকে বিশ্বাস করলে ঠকতে পারেন। সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। দুর্ঘটনা থেকে সাবধান।

কর্কট: ভালো কাজের জন্য প্রতিবেশীদের কাছে সম্মান বাড়তে পারে। আজ ব্যবসা ভালো চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভালো নয়। বিদ্যার্থীদের জন্য খুব ভালো খবর অপেক্ষা করছে। অনিচ্ছাকৃতভাবে কোনো কাজ ফেলে রাখবেন না। আজ আপনাকে মালিকের বশ্যতা স্বীকার করতে হতে পারে। শত্রু পক্ষের সঙ্গে আপোষ করে নিজের কাজ উদ্ধার করুন।

সিংহ: সকালের দিকে ব্যবসার ব্যাপারে খুব ভালো যোগাযোগের সম্ভাবনা। সন্তানদের কর্মের কোনো শুভ খবর আসতে পারে। সারাদিন অলসতায় কাটতে পারে। বিদ্যার্থীদের কোনো ফল পেতে ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকতে হবে। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন। সন্তানের কাজে মুখ উজ্জ্বল হবে।

কন্যা: নিজের ভুলে শেয়ারে ক্ষতি হতে পারে। সব কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় মন যেতে পারে। কর্মরত নারীদের কর্মে অলসতা দেখা দেবে। শত্রুরা ক্ষতির চেষ্টা করে বিফল হবে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে মিটে যাবে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনো পথ খুলতে পারে। বাত রোগে কষ্ট পাওয়ার সম্ভাবনা আছে।

তুলা: পায়ের কোনো সমস্যা বাড়তে পারে। কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভালো হবে। স্ত্রী খারাপ ব্যবহার করতে পারে। প্রবাসী কারও বাড়িতে আগমন ঘটতে পারে। ব্যবসার দিকে নতুন কিছু আজ না করা ভালো হবে। বাড়িতে চুরির ভয় আছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে।

বৃশ্চিক: আজ ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। শরীরে কোথাও আঘাত লাগার সম্ভাবনা আছে। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও সেটা মিটে যাবে। সারা দিন নির্ঝঞ্ঝাটে কাটবে। দিনে সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

ধনু: সকালের দিকে স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। উচ্চবিদ্যা হোক বা নিম্ন বিদ্যা, কোনো জায়গাতেই ফলাফল ভালো হওয়ার সম্ভাবনা নেই। ব্যবসায় বা অন্য কোনো কাজে বাড়তি বিনিয়োগ না করাই ভালো। পিঠে ব্যথা বাড়তে পারে। দুপুরের পর দাম্পত্য জীবন সুখেই কাটবে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতির সম্ভাবনা রয়েছে।

মকর: সম্পত্তির ব্যাপারে কোনো খরচ বাড়তে পারে। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিৎ। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসতে পারে। বিদ্যার্থীদের জন্য সময়টা ভালো নয়। স্ত্রী’র বেহিসাবি খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধিতে দিয়ে কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে।

কুম্ভ: চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। পুরানো কোনো শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাবের যোগ দেখা যাচ্ছে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। বাড়িতে নতুন অতিথি আসতে পারে। আজ সব থেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে।

মীন: গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের অনেক দূরে এগিয়ে যাবার সময়। সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন। বিপদে নিজের আত্মরক্ষা নিজেকেই করতে হবে। শারীরিকভাবে কমজোরি। প্রেমের ক্ষেত্রে ক্ষোভ বাড়তে পারে। পিতার সঙ্গে বিবাদ বাড়ার সম্ভাবনা রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button