কালীগঞ্জ

ঝিনাইদহে সেই শিশুর বাড়িতে ঈদ উপহার পৌছে দিল র‌্যাব

মোমিনুর রহমান মন্টু, ঝিনাইদহের চোখ-
ঝিাইদহের কালীগঞ্জে চুরি হয়ে যাওয়ার ১৫ ঘন্টা পর উদ্ধার হওয়া শিশুর পরিবারের কাছে ঈদ উপহার পৌছে দিলেন র‌্যাব-৬ এর অধিনায়ক লে: কর্ণেল রওশনুল ফিরোজ। শনিবার সকালে কালীগঞ্জ পৌরসভাধীন বলিদাপাড়া গ্রামে তার পরিবারের কাছে ঈদ উপহার ও খাদ্য সমাগ্রী পৌছে দেন র‌্যাব-৬ ঝিনাইদহের এএসআই জসিম উদ্দীনসহ সঙ্গীয় ফোর্স।

উল্লেখ্য, গত ২৬ এপ্রিল সোমবার সন্ধ্যায় ইফতারের সময় কালীগঞ্জ শহরের একটি ক্লিনিক থেকে সদ্য প্রসূত এই বাচ্চাটি চুরি হয়ে যায়।

শিশুটি কালীগঞ্জ পৌরসভাধিন বলিদাপাড়া ইজিবাইক চালক মনিরুল ইসলামের সন্তান। পরের দিন মঙ্গলবার সকাল ১০ টার দিকে ওই পাড়ার প্রিয়া খাতুন -জাহাঙ্গীর দম্পত্তির বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করে ঝিনাইদহ র‌্যাব। ঘটনার সাথে জড়িত থাকায় প্রিয়া খাতুন ওরফে মিনারা নামে এক নারীকে আটক করে। আটক প্রিয়া খাতুন ও জাহাঙ্গীর ওই এলাকায় রফিকুল ইসলামের ভাড়া বাড়িতে থাকত।

র‌্যাবের দেওয়া উপহার পেয়ে ধন্যবাদজ্ঞাপন করে শিশুটির বাবা মনিরুল ইসলাম জানান, ঘটনারদিন সকালে আমার স্ত্রী সাবানা বেগম প্রসব যন্ত্রনা শুরু হলে কালীগঞ্জ শহরের সেবা ক্লিনিকে ভর্তি করি। দুপুর আড়াইটার দিকে সিজারের মাধ্যমে কন্যা সন্ত্যান ভুমিষ্ট হয়। এরপর ক্লিনিকের ২০৩ নং কেবিনে রাখা হয়। কন্যা ও তার মা সুস্থ্য ছিল। বিকালে এক অপরিচিত মহিলা এসে আমার বাচ্চাকে কোলে নিয়ে আদর করে এবং বিভিন্ন ধরনের গল্প করতে থাকে। এরপর মহিলাটি ক্লিনীকের রিসিভশনে বসে ছিল, তবে মহিলাটা কোন রোগীর আত্মীয় হবে ভেবে কেউ সন্দেহ করেনি। সন্ধ্যায় শিশু এবং তার মায়ের সাথে থাকা স্বজনরা যখন ইফতার নিয়ে ব্যস্ত ছিল, তখন কোন এক সময় বাচ্চাটিকে নিয়ে চলে যায় ওই নারী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button