ঝিনাইদহ সদর

ঝিনাইদহকে দুর্নীতিমুক্ত জেলা হিসেবে গড়বো-এসপি হাসানুজ্জামান

ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহকে দুর্নীতিমুক্ত জেলা হিসেবে গড়ে তুলতে পুলিশের সহায়ক হয়ে সংবাদ পরিবেশনের আহবান জানালেন ঝিনাইদহ জেলার পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান।

শুক্রবার বেলা ১১ টায় ঝিনাইদহ প্রেসক্লাবের হলরুমে অনুস্ঠিত দৈনিক মানব জমিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে তিনি ঝিনাইদহে কর্মরত সাংবাদিকদের প্রতি এই আহবান জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, পুলিশ বাহিনী জনবান্ধব মূলক এবং সেবা দানকারী প্রতিষ্ঠান। এই বাহিনী যদি দূর্নীতি মুক্ত সমাজ গঠন করতে পারে, তাহলে জাতীয় অর্থনীতির উন্নয়নে বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন করা সম্ভব।

তিনি আরো বলেন, গনতন্ত্র বিকাশে গণমাধ্যমের ভূমিকা অনস্বীকার্য । একটি রাষ্ট্রের প্রাতিষ্ঠানিক রুপ দিতে ও গণতন্ত্র বিকাশে গণমাধ্যম অগ্রনী ভূমিকা পালন করে ।

ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম, রায়হানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমাতুজ্জোহরা, ঝিনাইদহের ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বাবু জীবন কুমার বিশ্বাস, জৈষ্ঠ্য সাংবাদিক বাবু বিমল কুমার সাহা, ও ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি এম, সাইফুল মাবুদ।

এ ছাড়াও অনুষ্ঠানে ঝিনাইদহ প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। এর আগে একটি র্যালী শহর প্রদক্ষিণ করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button