হরিনাকুন্ডু

হরিণাকুণ্ডুতে লকডাউন কার্যকর করতে জরিমানা

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে করোনা ভাইরাস সংক্রমণের তীব্র ঝাপটা ঠেকাতে সরকার ঘোষিত লকডাউন কার্যকর করতে দিনের বেশিরভাগ সময় রাস্তায় ও হাট বাজারে কাটছে ইউএনও সৈয়দা নাফিস সুলতানা ও পুলিশ প্রশাসনের সময়।

একারণে হরিণাকুণ্ডুতে শতভাগ লকডাউন বাস্তবায়ন হচ্ছে,এছাড়াও বিভিন্ন হাটবাজারে তার নির্দেশে বসানো হয়েছে হাত ধোয়ার বেসিন সহ কল রাখার হয়েছে সেখানে হাতধোয়ার সাবান। লকডাউনে থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্লাসহ পুলিশ সদস্যদের ব্যপক আবদান রয়েছে।

১৪ এপ্রিল বুধবার থেকে চলছে প্রশাসনের এই অভিযান। তারই অংশ হিসাবে রবিবার সকাল থেকে সন্ধা অবধি উপজেলা মোড়,হাসপাতাল মোড়,একতারার মোড়,আমেরচারা বাজার,পার্বতীপূর হাট, রেজিষ্ট্রী অফিস মোড়,বেলটুর মোড়, কুলবাড়ীয়া হাটে হ্যান্ডমাইকের মাধ্যমে জনগনকে সচেতন করেছেন ইউএনও সৈয়দা নাফিস সুলতানা।

এসময় নির্ধারিত সময়ের বাইরে মুদি দোকান খোলা রাখার দায়ে হলবাজার এলাকায় দুই মুদি দোকানিকে ৫শত টাকা করে ১ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা। এছাড়াও সকালে দৌলতপূর ইউনিয়নের দুভলরচর মাঠে কৃষি জমি বিনষ্টকরে মাটি খননের দায়ে ভ্রাম্যমান আদালত পরিচালোনা করে জাহাঙ্গীর হোসেনকে ২০হাজার টাকা নগদ অর্থ জরিমানা করেন ইউএনও সৈয়দা নাফিস সুলতানা।

সকল সময় থানা পুলিশের এসআই মতিনের নেতৃত্বে পুলিশ সদস্যরা সহযোগিতা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button