টপ লিডশৈলকুপা

শৈলকুপায় অগ্নিকান্ডে ৭টি পরিবারের ১৩টি ঘর পুড়ে ছাই

মনিরুজ্জামান সুমন, শৈলকুপা, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের শৈলকুপায় অগ্নিকান্ডে ৭টি পরিবারের বসতঘর সহ ১৩ টি ঘর পুড়ে ছাই হয়েছে। পুড়েছে ঘরে রাখা কৃষিপণ্য ও কয়েক লক্ষ নগদ অর্থ।

ঘটনাটি বৃহস্পতিবার দুপুরে উপজেলার ১১ নং আবাইপুর ইউনিয়নের আবাইপুর গ্রামে। খবর পেয়ে শৈলকুপা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসেন। চুলার আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত বলে জানা যায়।

শৈলকুপা ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার রাকিবুল ইসলাম বলেন, দুপুর সোয়া ১২টার দিকে তারা সংবাদ পান আবাইপুর গ্রামের অগ্নিকান্ডের। ঘটনাস্থলে পৌছে প্রায় ২ ঘন্টার চেষ্টায় তারা আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসেন। তারা ঘটনাস্থলে পৌছার আগেই রান্নু বিশ^াস, রেজাউল বিশ^াস, মিঠু বিশ^াস, শ্রীমতি খাতুন, গরিবুল্লাহ, সাকা শেখ ও জোৎসা খাতুনের বসতঘর সহ ১৩টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। চুলার আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত বলে তিনি জানান।

আগুনে ক্ষতিগ্রস্থদের ঘরের কৃষিপণ্য, আসবাবপত্র ও নগদ অর্থ পুড়ে ছাই হয়। অগ্নিকান্ডে কয়েক লক্ষ টাকার ক্ষতির কথা ফায়ার সার্ভিস জানালেও ক্ষতিগ্রস্থ্য রান্নু ও রেজাউল বলেন এ অগ্নিকান্ডে তাদের বেশ কয়েক লক্ষ টাকার ক্ষতি হয়েছে। তারা মাথা গোজার ঠাই পর্যন্ত হারিয়েছেন বলে জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button