ঝিনাইদহ সদরটপ লিড

ঝিনাইদহে জেলা আইনজীবী সমিতি নির্বাচনে আ.লীগ প্যানেলের নিরঙ্কুশ জয়

ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্যানেল বিজয়ী হয়েছে। গত বৃহস্পতিবার রাতে এ ফলাফল ঘোষণা করা হয়। এর আগে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। নির্বাচনে নির্বাহী কমিটির ১৯টি পদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৩টিতে আওয়ামী লীগ সমর্থক প্যানেল জয়ী হয়েছে। এছাড়া ছয়টি পদে বিএনপি সমর্থক প্যানেল জয়ী হয়েছে।

সভাপতি পদে অ্যাডভোকেট মো. ইসমাইল হোসেন, সহসভাপতি পদে কাজী আলাউল হক আলো, সাধারণ সম্পাদক পদে শেখ আব্দুল্লাহ মিন্টু, সহসাধারণ সম্পাদক পদে মো. আবু রওশান রিপন, হিসাব নিরীক্ষক পদে মো. শাহিনুল ইসলাম শাহিন, সাহিত্য ও গ্রন্থাগার সম্পাদক পদে মো. আব্দুল আলিম, ক্রীড়া ও প্রমোদ সম্পাদক পদে মো. কামরুল আবেদীন শাহিন, ধর্মীয় ও আপ্যায়ন সম্পাদক পদে মো. আমিনুর ইসলাম (নুরুল) এবং তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে মো. সদর উদ্দিন নির্বাচিত হয়েছেন।

এছাড়া সদস্য পদে নির্বাচিত হয়েছেন, মো. মোজাম্মেল হোসেন, মো. রাশেদুল হাসান জাহাঙ্গীর, মো. আব্দুল খালেক, মো. বজলুর রহমান, মো. শামসুজ্জামান লাকী, শাহানা সুলতানা, মো. আতিয়ার রহমান, তাসলিমা খাতুন, মো. টিপু সুলতান ও আব্দুল মান্নান।

উল্লেখ্য, নির্বাচনে ২৫৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এছাড়া নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট আজিজুর রহমান-৩। সহকারী কমিশনার ছিলেন অ্যাডভোকেট প্রমোদ কুমার ও আকরামুল আলম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button