ঝিনাইদহ সদর

ঝিনাইদহে জনপ্রিয় অনলাইন পোর্টাল “ঢাকা পোস্ট”র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঝিনাইদহ চোখ-

মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত পাঠকদের সার্বক্ষণিক, বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ জানাতে ঢাকা পোস্টের আত্মপ্রকাশ ঘটেছিল। ঢাকা পোস্ট অল্পদিনেই জনপ্রিয় অনলাইন পত্রিকা হিসেবে নিজেকে পাঠকের কাছে পরিচিতি ঘটাতে পেরেছে। ইতিমধ্যে সংবাদ প্রকাশের মাধ্যমে পাঠকের সেই আস্থা অর্জন করতে পেরেছেন তারা। সামনের দিনগুলিতে ঢাকা পোস্ট বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে পাঠকের আস্থার জায়গাটা আরো দৃড় করবে। অনান্য গণমাধ্যম কর্মীদের থেকে ঢাকা পোস্টের সাংবাদিক গুলো অনেক পরিশ্রমি এবং নিষ্ঠাবান, যার কারনে তাদের প্রতি মানুষের আস্থাও বেড়েছে। ঢাকা পোস্টের দ্বিতীয় বর্ষপূতি ও তৃতীয় বছরে পদার্পন উপলক্ষে এসব কথা বলেন আমন্ত্রিত অতিথিরা।

‘সত্যের সাথে সন্ধি’ এই স্লোগান সামনে রেখে ঝিনাইদহে অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্টের দ্বিতীয় বর্ষপূতি উদযাপিত হয়েছে। বৃহস্পাতিবার ( ১৬ ফেব্রুয়ারী) সকাল ১০ টার সময় ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সম্মেলন কক্ষে কেক টাকার মধ্যদিয়ে দ্বিতীয় বর্ষপূতি উদযাপন ও তৃতীয় বর্ষে পদার্পনের উদ্বোধন করা হয়। এ উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।
সকাল সাড়ে ১০টায় প্রেসক্লাব ভবনের সামনে থেকে র‌্যালি বের করা হয়, র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়। এতে অংশ নেন নানা শ্রেণিপেশার মানুষ।

র‌্যালি শেষে জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে আলোচনার সভার আয়োজন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট আব্দুর রশিদ। বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলার ৪নং হলিধানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাভোকেট এনামুল হক নিলু, ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মোঃ তরিকুল ইসলাম, বিএনপি নেতা আলমঙ্গীর হোসেন (মেম্বর), যবলীগের সাবেক সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান ভুলন।

এছাড়াও প্রেসক্লাবের সাংগাঠনিক সম্পাদক ও যমুনা টেলিভিশনের ঝিনাইদহ জেলা প্রতিনিধি আহমেদ নাসিম আনসারী, ডিবিসি নিউজের মোঃ শাহরিয়ার রহমান রকি, দৈনিক গণমুক্তির গিয়াস উদ্দীন সেতু, সাংবাদিক সালামসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃৃতিক ব্যাক্তি ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

সভা শেষে জেলা প্রেসক্লাব অডিটরিয়ামে আমন্ত্রিত অতিথিরা কেক কেটে ঢাকা পোস্টের দ্বিতীয় বর্ষপূতি উদযাপন করেন।

এসময় অনুষ্ঠানটি পরিচালনা করেন ঢাকা পোস্টের ঝিনাইদহ জেলা প্রতিনিধি মোঃ আব্দুল্লাহ আল মামুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button