ঝিনাইদহ সদর

ঝিনাইদহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঝিনাইদহের চোখঃ

বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এতদ্সংক্রান্তে এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

এরই ধারাবাহিকতায় ২০ ফেব্রুয়ারি ২০১৯ ইং তারিখ আনুমানিক ০৯:৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ আমিনুল কবীর তরফদার এর নেতৃত্বে ঝিনাইদহ জেলার সদর থানাধীন কেন্দ্রিয় বাসটার্মিনাল এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনার নিমিত্তে গমন করেন।

পরবর্তীতে ১০.০০ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার সদর থানাধীন ঝিনাইদহ কেন্দ্রীয় বাসটার্মিনাল “পূর্বাশা পরিবহন” এর বাস কাউন্টারের সামনে অভিযান পরিচালনা করে ০১ জন মাদক ব্যবসায়ী মোঃ সিদ্দিক আলী (৩২), পিতা-মোঃ সিরাজুল ইসলাম, সাং-দর্শনা রামনগর, থানা- দামুড়হুদা, জেলা-চুয়াডাঙ্গাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

উক্ত গ্রেফতারকৃত আসামীর দখল হতে ৭৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরবর্তীতে উক্ত উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করতঃ ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি(২) ধারার মামলা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button