হরিনাকুন্ডু

তাহেরহুদা ইউপিতে মোবাইল একাউন্ট উদ্বোধন

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে উপজেলা সমাজসেবা অফিসের আয়োজনে বয়ষ্ক , বিধবা ও প্রতিবন্ধী ভাতাভোগীদের সুবিধার্থে তাদের ভাতর অর্থ সুবিধাভোগীদের ঘরে পৌছে দেওয়ার প্রয়াসে মোবাইল ফোনে নগদ একাউন্ট খোলার কার্যক্রম ইতমধ্যেই শুরু হয়েছে।

তারই অংশ হিসাবে মঙ্গল ও বুধবার দুইদিন ব্যাপি তাহেহুদা ইউনিয়ন পরিষদে ঐ এলাকার সুবিধাভোগী ভাতাভোগী বয়ষ্ক- ৭০৭ , বিধবা- ৩৮৩ ও প্রতিবন্ধী- ৪০২ জন নারী পূরুষদের চারটি বুথের মাধ্যমে সুবিধাভোগীদের মোবাইল ফোনে ( নগদ) একাউন্ট খোলার কাজের উদ্বোধন করলেন সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মোঃ মুঞ্জুর আলম । সকাল ৯ টা থেকে বিকাল পাচটা পর্যন্ত ঐ এলাকার ভাতাভোগীদের নির্ধারিত দুই দিন বাধ্যতামূলক একাউন্ট খোলার কাজ চলমান থাকবে বলে সদ্য যোগদানকৃত সমাজসেবা কর্মকর্তা শিউলী রানী জানিয়েছেন , তিনি আরও জানান ইতমধ্যে পৌরসভা সহ ফলসী ইউনিয়নের ভাতাভোগীদের একাউন্ট করার কার্যক্রম শেষ হয়েছে ।

এছাড়াও সমাজসেবা অফিস সহকারী শেখ ফাহাদ আকাশ জানান , ২৭ ও ২৮ ফেব্রুয়ারী দৌলতপূর ইউনিয়নের বয়ষ্ক- ৫৮৬ বিধবা-৩৫৮ ও প্রতিবন্ধী- ২৬৬ জন । ০১ ও ০২ মার্চ কাপাশহটিয়া ইউনিয়নের বয়ষ্ক- ৭৭০ বিধবা-৩৯১ ও প্রতিবন্ধী- ৩৫১ জন । ০৩ ও ০৪ মার্চ জোড়াদাহ ইউনিয়নের বয়ষ্ক- ৪৫০ বিধবা -৩৭৬ ও প্রতিবন্ধী-২০৪ জন । ০৬ ও ০৭ মার্চ রঘুনাথপূর ইউনিয়নের বয়স্ক -৭০১ বিধবা-৩৭৭ ও প্রতিবন্ধী -৩৬৫ জন । ০৮ ও ০৯ মার্চ ভায়না ইউনিয়নের বয়স্ক -৬৫৫ বিধবা-৩৮২ ও প্রতিবন্ধী -৩৬৮ জন । ১০ ও ১১ মার্চ চাঁদপূর ইউনিয়নের বয়স্ক – ৮০৪ বিধবা – ৩৮৯ ও প্রতিবন্ধী -৩৬২ জন ভাতাভোগীদের নির্ধারিত দুইদিন বাধ্যতামূলক মোবাইল ফোনে নগদ একাউন্ট খোলার কার্যক্রম চলবে ।

এছাড়াও এই একাউন্ট ফোলার কার্যক্রমে বিভিন্ন বুথে ফিল্ড সুপার ভাইজার শহিদুল ইসলাম , পৌর সমাজকর্মী -রবিউল ইসলাম জুয়েল , ইউনিয়ন সমাজ কর্মী মানোয়ার রহমান , শ্রী পরশ কুমার দাস সহ ৮ ইউনিয়ন সমাজকর্মীরা নিয়জিত থাকবেন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button