মাঠে-ময়দানে

ভাষা সৈনিক মুসা মিয়া ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

ঝিনাইদহের চোখ-
যশোর সদর উপজেলার ফতেপুর ইউনিয়নের হামিদপুরে অবস্থিত শামস্-উল-হুদা ফুটবল একাডেমিতে রোববার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। নবনির্মিতব্য ভবনটির নামকরণ করা হয়েছে ‘ভাষা সৈনিক মুসা মিয়া ভবন’।

বিকেলে শামস্-উল-হুদা ফুটবল একাডেমির সভাপতি নাসের শাহরিয়ার জাহেদী এই ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এ সময় বিশেষ অতিথি ছিলেন একাডেমির নির্বাহী সদস্য মোহাম্মদ শফিকউজ্জামান, সমাজসেবক রবিউল আউয়াল ও ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম। এসময় ক্রীড়া সংগঠক ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ভবনটি পাঁচতলা হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। এই ভবনে দেড়শ’র অধিক ফুটবলার থাকতে পারবেন। থাকবে আধুনিক জিমনেসিয়াম,অডিও-ভিডিও ক্লাসরুম, কমনরুম ও ডাইনিং রুম।
ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে একাডেমির সভাপতি নাসের শাহরিয়ার জাহেদী বলেন, এলাকাবাসীর সদিচ্ছার কারণেই উত্তরোত্তর একাডেমির কার্যক্রম বৃদ্ধি পাচ্ছে। তবে, দুঃখের বিষয় হচ্ছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন শামস্-উল-হুদা ফুটবল একাডেমির নাম তালিকাভুক্ত করেনি। অথচ এই একাডেমির খেলোয়াড়রা ফুটবলের সাথে অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে থেকে দেশের সম্মান বৃদ্ধি করছে। ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে শামস্-উল-হুদার ৩৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button