টপ লিডহরিনাকুন্ডু

হরিণাকুন্ডু পৌরবাসী সকল সুবিধা থেকে বঞ্চিত

#এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুÐু পৌরসভা তালা বন্ধ থাকায় পৌরবাসীরা সিমাহীন দ‚র্ভোগের শিকার হচ্ছে । প্রতিনিয়ত বঞ্চিত হচ্ছে অতি প্রয়জনীয় সেবা থেকে।

পৌরসভার প্রধান প্রধান মোড়গুলো দখল করে নিয়েছে ডাস্টবিন থেকে উপচে পড়া ময়লা আবর্জনার স্তুপ দ‚র্গন্ধ ছড়াচ্ছে সেখান থেকে প্রতিনিয়ত ।

সারা দেশের ৩২৮ টি ছোট বড় পৌরসভার ন্যায় হিরিণাকুÐুর পৌর কর্মকর্তা কর্মচারিরা রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন ও পেনশন সুবিধা পাওয়ার দাবীতে ঢাকা জাতীয় প্রসক্লাবের সামনে অনির্দিষ্ট কালের জন্য অবস্থান ধর্মঘটে অংশগ্রহন করায় পৌরবাসি অতি প্রয়োজনিয় জন্ম ও মৃত্যু সনদ, ট্রেড ও ঠিকাদারি লাইসেন্স , প্রত্যয়ন পত্র, নাগরিক সনদ ও ওয়ারেশ কায়েম সার্টিফিকেট , পানি ও পানি নিষ্কাসন সহ ময়লা আবর্জনা পরীষ্কার সেবা থেকে বঞ্চিত হচ্ছে।

দুর্ভোগ থেকে পরিত্রানের উপায় কি জানতে চাইলে পৌর মেয়র শহীনুর রহমান রিন্টু বলেন সন্মানিত পৌরবাসীরা পৌরকর দেওয়ার বিপরিতে সেবা পাওয়ার দাবীদার।

কিন্তু কর্মকর্তা কর্মচারীরা গত ১৪ জুলাই থেকে আন্দোলনে থাকায় বিপাকে পড়েছি আমি আপর দিকে সরকার কর্মকর্তা কর্মচারীদের বেতন প্রায় দ্বিগুণ করায় আরও দুর্বীসহ জালে আটকা পড়েছি বেতন বাড়ার পাশাপাশি আমাদের মত তৃতীয় শ্রেণীর পৌরসভার ইনকাম না বাড়াতে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button