নির্বাচন ও রাজনীতিশৈলকুপা

শৈলকুপায় নৌকার পক্ষে কাজ করার আহবান জানালেন এমপি আব্দুল হাই

ঝিনাইদহের চোখ-
বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে নৌকার পক্ষে কাজ করা আহবান জানালেন ঝিনাইদহ-১(শৈলকুপা) আসনের আব্দুল হাই এমপি। শনিবার (২৬ ডিসেম্বর) সকাল ১১টায় উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে এক সভায় এ আহবান জানান তিনি। তিনি আরো জানান, মেয়র পদ থেকে স্বতন্ত্র প্রার্থীতা প্রত্যাহার করলেই হবে না, নৌকার পক্ষে নেতাকর্মীদের সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কেউ দলের ঊর্ধ্বে নয়।

এসময় পৌর নির্বাচনে মেয়র পদ থেকে স্বতন্ত্র প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি শিকদার ওয়াহিদুজ্জামান ইকু। অপরদিকে অন্য মেয়র পদপ্রার্থী তৈয়বুর রহমান খান এ সভায় অনুপস্থিত ছিলেন। তবে তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করবেন কি না সে বিষয়ে জানা যায়নি। সভায় শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও ধলরাহচন্দ্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর মেয়র ও আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী আলহাজ্ব কাজী আশরাফুল আজম।

তিনি বলেন, দল আমাকে উপযুক্ত মনে করেছে বলে নৌকা দিয়ে আপনাদের মাঝে পাঠিয়েছে। বিগত সময়ের ভুলত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে ঐক্যবদ্ধভাবে তাকে বিজয়ী করার আহবান জানান। এসময় জেলা আওয়ামী সহ-সভাপতি ও মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহমেদ, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. ইসমাইল হোসেন পিপি, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী জোয়ার্দার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিদুন্নবী কালু, সাবেক ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি শামীম হোসেন মোল্যা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপি, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শিমুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি দিনার বিশ্বাস, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক তানভীর পারভেজ রুবেল, যুবলীগের সাধারন সম্পাদক শামীমার রশিদ শামীম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল পারভেজ কর্ণেল, সাধারন সম্পাদক রাজীব বাহাদুরসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক ও ইউপি চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button