ঝিনাইদহ সদর

প্রতিবন্ধীর পাখি ভ্যান ছিনতাই করে পালানোর সময় ঝিনাইদহে আটক দুই

মনজুর আলম, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা—গোবিন্দপুর মাঝামাঝি পান্তা মাঠ ব্রিজের নিকট থেকে পাখি ভ্যান ছিনতাই করে পালানোর সময় ২ ছিনতাইকারীকে আটক করেছে বঙ্কিরা ক্যাম্প পুলিশ। গত বৃহস্পতিবার সন্ধ্যা রাতে এই ঘটনা ঘটেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ইউনিয়নের রাজ মিয়ার ছেলে নুর আলম (২১) ডাকবাংলা বাজারে পাখি ভ্যান নিয়ে ভাড়ায় আসেন। এসময় সাগান্না গ্রামের জুলফার হোসেনের ছেলে ইমন (১৭) ও হলিধানী ভাদু পাড়ার আলিম (৩২) নামের দুইজন ব্যক্তি নুর আলমকে চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়নের খাড়াগোদা বাজারে ট্রাকের টায়ার আনতে যাবে বলে ২৫০ টাকায় ভাড়া ঠিক করে নিয়ে যায়। রাত ৯ টার দিকে বংকিরা—গোবিন্দপুরের মাঝামাঝি পান্তা মাঠ ব্রিজের নিকট পৌঁছালে তারা প্রতিবন্ধী নুর আলমকে ভ্যান থেকে নামিয়ে মারধর করে এবং রশি দিয়ে বেঁধে ধানের জমিতে ফেলে ভ্যান নিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে বংকিরা ক্যাম্পের ইনচার্জ নাসির উদ্দিন ছিনতাইকৃত পাখি ভ্যানটি গোবিন্দপুর পশ্চিম পাড়া থেকে উদ্ধার করেন এবং ছিনতাইকারীরা পালানোর চেষ্টা করলে ধাওয়া করে তাদেরকে আটক করেন। রাতেই তাদেরকে ঝিনাইদহ সদর থানায় হস্তান্তর করা হয় বলে জানায় পুলিশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button