টপ লিডধর্ম ও জীবনমহেশপুর

মহেশপুরে গোরাস্থান নিয়ে বিরোধে মাইকিং করে একটি পরিবারকে একঘোরে !

ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের মহেশপুরে মথুরা নগর গ্রামে জনৈক লুৎফর রহমানের ৭ ছেলেকে সমাজচ্যুত ঘোষনা করে মসজিদের মাইকে মাইকিং করা হয়েছে। এছাড়া তাদের একঘোরে করে রাখারও ঘোষনা করা দেওয়া হয়েছে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

কবরস্থানের জমি দখল নিয়ে বিরোধের জের ধরে এই সমাজচ্যুরে ঘটনা ঘটেছে। জানা গেছে পান্তাপাড়া ইউনিয়নের মথুরানগর গ্রামে কবরস্থানের জমি দখলকে কেন্দ্র করে ওই গ্রামের ৭ ভাইয়ের সাথে কবরস্থান কমিটির দ্বন্দ চলে আসছিল। এ নিয়ে ৭ ভাইয়ের মধ্যে মনিরুল ইসলাম বাদী হয়ে গোরস্থান কমিটির ৭ ব্যক্তির নামে মহেশপুর থানায় অভিযোগ দেন।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি সমাধানের জন্য উভয়কে সময় বেঁধে দেন। থানায় অবিযোগ দেওয়ায় প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয় এবং গ্রামের মসজিদের মাইক থেকে লুৎফর রহমানের ৭ ছেলেকে অবাঞ্চিত ঘোষনা করে সমাজ থেকে বিচ্ছিন্ন করা হয়। এদিকে মসজিদের মাইকে এ ধরণের ঘোষনা দেওয়ায় লুৎফর রহমানের ছেলেরা লজ্জিত হয়ে বাড়ি থেকে বের হতে পারছেন না। নিরুপায় হয়ে ওই ৭ ভাই মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে সুবিচার চেয়ে অভিযোগ দায়ের করেছেন।

বিষয়টি স্বীকার করে পান্তাপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ ইসমাইল হোসেন জানান, কবরস্থানের জমি দখলকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। তিনি বলেন কোন বৈঠক না করে ঐ পরিবারকে এভাবে একঘোরে করে মাইকিং করা ঠিক হয়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button