কালীগঞ্জ

কালীগঞ্জে শিশুর অস্বাভাবিক মৃত্যু ?

#ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কালীগঞ্জে গলাই ছিকে (ফাঁস) আটকে জান্নাতুল (৮) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার বিকাল সাড়ে ৪ টার দিকে নিজেদের ঘরে ছিকেই (হাড়ি পাতিল ঝুলিয়ে রাখার রশির তৈরী ফাঁস বিশেষ) গলায় ফাঁস লাগা অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত শিশুটি কালীগঞ্জ উপজেলার খামারমুন্দিয়া গ্রামের আকরাম হোসেন পিকুলের মেয়ে। সে স্থানীয় দুলালমুন্দিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্রীা।

নিহতের প্রতিবেশি আসলাম উদ্দীন জানান, জান্নাতুল দুপুরে খাওয়ার পর বাবার সাথে ঘরে ঘুমিয়ে ছিল। আর তার মা বাড়ির পাশে মাঠে ছাগলের জন্য ঘাস আনতে যায়। কিছুক্ষণ পর তার বাবাও মেয়েকে ঘরে রেখে বাড়ির বাইরে যায়। পরে মা বাড়িতে ফিরে ঘরে ঢুকে মেয়েকে ছিকেই গলা আটকানো মৃত অবস্থায় দেখতে পায়।
পরিবারের লোকজন ধারনা করছে শিশুটি ঘুম থেকে উঠে ঘরের ভিতরে থাকা ছিকেই ঝুল খেলতে খেলতে বেকায়দায় ছিকেই গলা আটকিয়ে গেছে। পরে লোকজনহীন বাড়িতে শব্দ করেও আশপাশে কাউকে পায়নি সে। ফলে জান্নাতুল মৃত্যুর কোলে ঢলে পড়েছে।

কালীগঞ্জ থানার ওসি ইউনুচ আলী জানান, পুলিশ পাঠানো হয়েছে। শিশুটির মৃত্যুর ঘটনাটি হত্যা না কি অসাবধানতা বশত খেলতে খেলতে গলায় ছিকে আটকে গিয়ে মারা গেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button