কালীগঞ্জ

ঝিনাইদহে মাদক বিক্রিকালে নেতা ও নারী আটক

ঝিনাইদহের চোখঃ

স্বেচ্ছাসেবক লীগ অফিসের মধ্যে বসে ফেনসিডিল ও ইয়াবা বিক্রির সময় হাতে নাতে আটক হয়েছেন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা বজলুর রশীদ নান্নু (৫০)।

আজ বুধবার দুপুরে ঝিনাইদহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা তাকে ৩০ পিস ইয়াবা ও ৫ বোতল ফেনসিডিলসহ আটক করে। বজলুর রশীদ নান্নু কালীগঞ্জ উপজেলা স্বেচছাসেবক লীগের সাবেক সভাপতি ও ফয়লা বোর্ড স্কুল পাড়ার তোফাজ্জেল হোসেনের ছেলে।

একই সময় ওই অফিসের সামনে থেকে সোনিয়া আক্তার আকাশী (২১) নামে অপর এক নারী মাদক কারবারিকে ৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়। তিনি মহেশপুর উপজেলার পান্তাপাড়া গ্রামের মতিয়ার রহমানের মেয়ে। বর্তমান তিনি কালীগঞ্জের নিশ্চিন্তপুর গ্রামে বসবাস করেন।

ঝিনাইদহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক বিশ্বাস মফিজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা শহরের কালীবাড়ির কাছে স্বেচ্ছাসেবক লীগের অফিসে মাদকবিরোধী অভিযান চালান। সে সময় স্বেচ্ছাসেবক লীগ অফিসে বসে মাদক বিক্রির সময় স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি বজলুর রশীদ নান্নুকে হাতে নাতে আটক করেন। একই সময় একই অফিসের সামনে থেকে সোনিয়া আক্তার আকাশী নামের এক নারীকে ৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়। এ ঘটনায় থানায় মাদকদ্রব্য আইনে পৃথক ২টি মামলা দেয়া হয়েছে।

তিনি আরো জানান, একই অফিসের মধ্যে থেকে ইতিপূর্বেও বজলুর রশীদ নান্নুকে ফেন্সিডিলসহ আটক করা হয়েছিল। সেই মামলায় জামিনে বেরিয়ে এসে পুনরায় মাদকের ব্যবসা শুরু করেছে। গোপন সংবাদ পেয়ে তাকে ও নারী মাদক ব্যবসায়ী সোনিয়া কে আটক করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button