কালীগঞ্জ

ঝিনাইদহে দুর্নীতি প্রতিরোধ দিবস পালিত

দেশের অন্যান্য স্থানের মতো ঝিনাইদহের কালীগঞ্জেও আন্তজার্তিক দুর্নীতি প্রতিরোধ দিবসে পালিত হয়েছে। রবিবার সকালে উপজেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজন দিবসটি উপলক্ষে আলোচনা সভা, মানববন্ধন ও বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালীতে অংশ নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবর্ণা রানী সাহা।

তবে উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মতিয়ার রহমানের বাঁধার কারনে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও পরে স্থানিয় উলাদ হোসেন পার্কের মাটিতে এই সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তৃতা করেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হেলাল উদ্দিন সরদার, কমিটির পক্ষ থেকে হবিবর রহমান, শিবুপদ বিশ^াস, জামির হোসেন প্রমুখ।

সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালী শুরু হয়। র‌্যালীটি শহর ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়। এরপর পরিষদের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হবার কথা ছিল। কিন্তু র‌্যালী শুরুতেই উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান আওয়ামীলীগ নেতা মতিয়ার রহমান মতি জানিয়ে দেন এই হল রুমে কোনো সভা করা যাবে না। উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবর্ণা রানী সাহা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডুর উপস্থিতিতে তিনি চিৎকার করে জানান, কারা দুর্নীতিবাজ।

এই সব করে কাদের দুর্নীতিবাজ চিহ্নিত করা হচ্ছে। এই সব এখানে করতে দেওয়া যাবে না। তিনি কমিটির সদস্যদের উপজেলা পরিষদ থেকে বেরিয়ে যেতে বলেন। অবশ্য উপজেলা নির্বাহী কর্মকর্তা পরবর্তীতে র‌্যালীতে অংশ নেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button