হরিনাকুন্ডু

হরিণাকুন্ডুতে উপ-নির্বাচনকে কেন্দ্র করে গোলযোগে গ্রেফতার ৯

#এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুÐুতে কাপাশহাটিয়া ইউপির উপ-নির্বাচনের ফলাফলকে কেন্দ্র করে শুক্রবার বিকালে শাখারীদহ বাজারে দুই প্রার্থী মাহাবুব আলম ও শরাফত দৌলা ঝন্টুর সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে গোলযোগ হয় ।

আসামী ১। সাইদুল ইসলাম(৪৫), পিতা মজিবর রহমান, ২। মোঃ রাশেদ হোসেন(২০), পিতা ছব্দুল মন্ডল, ৩। মোঃ ইনজাল হোসেন(৩৫), পিতা মোঃ আবু বক্কর মন্ডল, ৪। মোঃ আওয়াল হোসেন(৩০), পিতা মৃত বদর উদ্দিন, সর্বসাং শাখারীদহ, ৫। মোঃ সোহাগ হোসেন(২৪), পিতা মোঃ রবিউল ইসলাম, সাং রথখোলা, ৬। মোঃ রবিউল ইসলাম(২৮), পিতা কফিল উদ্দিন বিশ্বাস, সাং কাপাশহাটিয়া, ৭। বিষ্ণপদ বিশ্বাস(৩৩), পিতা সন্তোষ বিশ্বাস, ৮। শিমুল কুমার বিশ্বাস(১৭), পিতা প্রশান্ত কুমার বিশ্বাস, উভয় সাং পোলভাতুড়িয়া, ৯। মোঃ হবিবর রহমান(৪২), পিতা কিতাব উদ্দিন, সাং গোপালনগর

এ ঘটনায় উভয় পক্ষের ৪/৫ জন আহত হয় , আহতদের মধ্যে ঝন্টু সমর্থিত কেসমত ঘোড়াগাছা গ্রামের আমিরুল ইসলামের পুত্র রবিউল ইসলামের অবস্থা গুরুতর হওয়ায় তাকে হরিণাকুÐু স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনার খবর পাওয়ার সাথে সাথে থানা অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান এর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং ৬ জনকে গ্রেফতার করে থানায় আনে।

বর্তমান এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। দুই পক্ষই থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button