অন্যান্য

মেষের যাত্রা শুভ, সমাধান পাবেন মিথুন

মেষ: আজকে পরিবারের কোনো কাজকর্মে গর্বিত বোধ করতে পারেন। ভাব ভালোবাসা বাড়তে পারে। যাত্রা শুভ। অর্থ প্রাপ্তি আছে সেই সাথে খরচও বাড়বে। সব কিছু মিলিয়ে দিনটা আপনার অনুকূলেই থাকবে।

বৃষ: আজকে না চাইতেই ছোটখাটো অপ্রীতিকর ঘটনা ঘটে যেতে পারে। মানসিক শান্তি নষ্ট হতে বাড়ে। বাড়তে পারে অবসাদ। যাত্রা পথে সতর্ক থাকুন। কা

মিথুন: বহু দিনের সমস্যার সমাধান আজ হতে পারে। হঠাৎ অর্থপ্রাপ্তির ঘটতে পারে। আজ আপনি কোনো কারণে আত্মবিশ্বাসী হয় উঠতে পারেন।

কর্কট: আজকে দিনটি খুব একটা শুভ না। নানা কারণে আজকে বাঁধার মুখে পড়তে হতে পারে। শারীরিক সমস্যা বাড়তে পারে। আজ হঠাৎ খরচ বেড়ে যেতে পারে।

সিংহ: কর্মক্ষেত্রে আজ সফল হতে পারার সম্ভাবনা। কোনো কাজের জন্য সুখ্যাতি বাড়তে পারে। অর্থপ্রাপ্তির যোগ দেখা যায়। হঠাৎ কোনো কাজ করার পরিকল্পনা করে বসতে পারেন। সব মিলিয়ে দিনটা অনুকূলে যাওয়ার সম্ভাবনা।

কন্যা: আজকে দিনটি খুব ভালোভাবে কাটার সম্ভাবনা। দীর্ঘদিন আটকে যাওয়া কাজ আজকে হয়ে যাওয়ার সম্ভাবনা। কর্মক্ষেত্রে আপনার পজিশন বদলে আর একটু ভালো পদ পাওয়ার সম্ভাবনা। আজ কোনো বিশেষ কাজের জন্য সুনাম বাড়তে পারে।

তুলা: আজকে হঠাৎ আর্থিক দিক দিয়ে লাভবান হতে পারেন। কোনো একটা ঝুলন্ত কাজ যেটা নিয়ে অনেকদিন দৌঁড়েছেন আচমকা আজ কাজটার সুফল পেতে পারেন। আজকে আপনি সবার কাছ থেকে অনেক সম্মান পেতে পারেন।

বৃশ্চিক: মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। সমস্যার যোগ। সহযোগীদের সঙ্গে মতের অমিল হতে পারে। ছোটখাটো শারীরিক সমস্যায় পড়তে পারেন। আজকে কোনো কারণে মানসিক সুখ নষ্ট হতে পারে। আজ সব অশুভ দিকগুলো প্রকট হওয়ার সম্ভাবনা।

ধনু: আজকে আপনার বাড়িতে অতিথির আগমন ঘটতে পারে। হঠাৎ কোনো বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব ও পদোন্নতির যোগ দেখা যায়। সব কিছু মিলিয়ে দিনটি অনুকূলে পেতে পারেন।

মকর: আজকে হঠাৎ মনের আশা পূরণ হতে পারে। পুরনো ঝগড়া মিটে যাওয়ার সম্ভাবনা প্রবল। আজ আচমকা অর্থপ্রাপ্তির যোগ আছে।

কুম্ভ: স্বজন এবং মায়ের শরীর নিয়ে উদ্বিগ্ন হতে পারেন। কারণ ছাড়াই অর্থ খরচ হতে পারে। মোটামুটি মিলিয়ে দিনটি আপনার ক্ষেত্রে অনুকূল না-ও যেতে পারে।

মীন: ভুল সিদ্ধান্তের জন্য খরচ বাড়তে পারে। আইনগত ব্যাপারে অর্থ খরচ হতে পারে। অলসতার জন্য কর্মক্ষেত্রে ক্ষতির সম্ভাবনা রয়েছে। সব কিছু মিলিয়ে আজকের দিনটা খুব যে ভালেো বলা যাবে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button