ঝিনাইদহ সদর

মিরাজকে বাঁচাতে প্রয়োজন ১৪ লাখ টাকা

ঝিনাইদহের চোখঃ

মাত্র ১৪ লাখ টাকা হলেই বেঁচে যেতে পারেন কঠিন অসুখ একিউট লিম্পোব্লাস্টিক লিউকোমিয়ায় আক্রান্ত মিরাজ। মাস দুয়েক আগে মিরাজের শরীরে এ রোগের সন্ধান পান চিকিৎসকরা।

বর্তমানে মিরাজ কলকতায় টাটা মেমোরিয়াল মেডিকেল সেন্টারে ডাক্তার বিবেক রাধাকৃষ্ণ ও জীবন কুমারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে।

চিকিৎসকরা বলছেন, রোগটি এখনও যে পর্যায়ে আছে যথাযথ চিকিৎসার ব্যবস্থা করা গেলে তাকে বাঁচানো সম্ভব। তবে এর জন্য প্রয়োজন পড়বে ১৪ লাখ টাকা। মিরাজের কৃষক বাবার জন্য এ টাকা জোগাড় করা একেবারেই অসম্ভব। ইতিমধ্যেই চিকিৎসার টাকা জোগাড় করতে সমস্ত কৃষি জমি বিক্রি করে দিতে হয়েছে মিরাজের পরিবারকে।

মিরাজের বড় ভাই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জহিরুল ইসলাম তামিম সকলের কাছে আকুল আবেদন জানিয়েছেন, তার ভাইকে বাঁচাতে সাধ্যমত আর্থিক সহযোগিতা দেয়ার জন্য।

প্রবাসীদের সহযোগিতা কামনা করে মিরাজ বলেন, ‘আমি প্রবাসী ছিলাম। অসুস্থ্য হয়ে পড়ার কারণে এখন আর যেতে পারছি না। প্রবাসী ভাইরা যদি আমার সাহায্যের জন্য এগিয়ে আসেন তাহলে হয়তো সুস্থ্য জীবনে ফিরে আবারও প্রবাসে যেতে পারব।’

মিরাজকে সাহায্য পাঠাতে চাইলে- বিকাশঃ ০১৯৩৫৫১৫২১৬, রকেটঃ ০১৭৬০৬৬৯৫৮৪৬, ব্যাংক হিসাবঃ মোঃ জহিরুল ইসলাম হিসাব নং: ২০৫০১৭৫০২০২৬৪৬৩০৩ (২৬৪৬৩) ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ, ঝিনাইদহ শাখা। কোনো তথ্যের জন্যঃ ০১৬৭৬৬৩৯৬৭৬, ০১৭৯৬১৯৫৫৩৯

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button