ঝিনাইদহ সদর

যৌন হয়রানি রোধে ঝিনাইদহে আলোচনা সভা

ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালীতে ইউনিয়ন পরিষদ পরিস্কার পরিচ্ছন্ন, যৌন হয়রানি রোধ বিষয়ে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে ৭ নং মহারাজপুর ইউনিয়ন চেয়ারম্যান খুরশিদ আলম মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ।

সৃজনী ফাউন্ডেশন ও পিকেএসএফ’র সহযোগিতায় সদর উপজেলার বিষয়খালী বাজারস্থ মহারাজপুর ইউনিয়ন পরিষদ চত্বরে পরিস্কার পরিচ্ছন্ন, যৌন হয়রানি রোধ বিষয়ক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর থানা আওয়ামীলীগ সভাপতি ও নবনির্বাচিত সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ, ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী অফিসার শাম্মী ইসলাম, পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর মহাব্যবস্থাপক এ.এইচ.এম.আব্দুল কাইয়ুম, সৃজনী ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী এম হারুন অর রশীদ, ঝিনাইদহ প্রেসক্লাব সভাপতি এম রায়হান।

উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা রোকনুজ্জামান ওকমুল, বিষয়খালী শহীদ মোস্তফা স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নূরুল ইসলাম ও সহকারী অধ্যক্ষ শহিদুল ইসলাম, সৃজনী ফাউন্ডেশনের এস এম শান্তনুর রহমান প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button