শৈলকুপা

ঝিনাইদহ শৈলকুপায় নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ৩

ঝিনাইদহের চোখ-
৫ম ধাপের নির্বাচনের রেশ কাটতে না কাটতেই ঝিনাইদহের শৈলকুপার দুধসর ইউনিয়নে সহিংসতা ছড়িয়ে পড়েছে। এতে আহত হয়েছে কমপক্ষে ৩ জন। বেশ কয়েকটি বাড়ীঘর ভাংচুর হয়েছে। আজ সকালে উপজেলার ১৪নং দুধসর ইউনিয়নে দুধসর গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, শৈলকুপা উপজেলার দুধসর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয় আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাহাবুদ্দিন সাবু। বৃহস্পতিবার সন্ধ্যায় পরাজিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী টিএ রাজুর সমর্থক শহীদ নামে এক ব্যক্তির মুদি দোকান বন্ধ করে দেয় নব-নির্বাচিত চেয়ারম্যানের সমর্থকরা। এর জের ধরে সকালে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। ভাঙচুর করা হয় পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের বেশ কয়েকটি বাড়িঘর।

শৈলকুপা থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, সকালে দুধসর গ্রামে দু-দল গ্রামবাসী একে অপরের বাড়িঘরে হামলা চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এসময় পুলিশ ৩৮ রাউন্ড রাবার বুলেট ও ৩ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button