হরিনাকুন্ডু

হরিণাকুন্ডুতে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহে হরিণাকুন্ডু উপজেলা আওয়ামীলীগের আয়োজনে জেলা পরিষদ অডিটোরিয়ামে সোমবার সকালে উপজেলা আ”লীগের সভাপতি মোঃ মশিউর রহমান জোয়ার্দ্দারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রবিউল ইসলামের সঞ্চালনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উদযাপনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এসময় বক্তব্য রাখেন উপজেলা আ” লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক অধ্যক্ষশরিফুল ইসলাম , উপজেলা আ” লীগের সিনিয়ার নেতা সাজেদুল ইসলাম টানু মল্লিক , পৌর মেয়র ও পৌর আ” লীগের সভাপতি শাহিনুর রহমান রিন্টু , মঞ্জুরুল আলম ও সব্দার রহমান , জহির রায়হান সহ বিভিন্ন ইউনিয়ন আ” লীগের সভাপতি, সাবেক ছাত্র নেতা ও উপজেলা আ” লীগ নেতা আমিরুজ্জামান পলাশ , উপজেলা যুবলীগের আহবায়ক আশরাফুল হক জুয়েল , সংসদ সদস্যের প্রতিনিধি আছাদুল ইসলাম আসাদ , মুক্তিযুদ্ধ বিষয়ক লেখক ও গবেষক প্রভাষক জামাল হোসেন , শ্রমীক লীগ আহবায়ক আব্দুল হান্নান , সাবেক ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম , উপজেলা ছাত্রলীগের আহবায়ক রিগ্যান আলী । এসময় ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের সকল সহোযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনায় বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন। আলোচনা শেষে মাউলানা তৈয়বুর রহমানের পরিচালোনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শাহাদৎ বরণকারীদের আত্মার মাহফিরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয় ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button