ঝিনাইদহ সদর

ঝিনাইদহে অসহায় শীতার্তদের মধ্যে দেড় হাজার কম্বল বিতরণ

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহে দুস্থ ও অসহায় শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে এবং দৈনিক কালের কণ্ঠ পত্রিকার সংগঠন শুভসংঘের আয়োজনে মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকালে জেলা শহরে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে এ কম্বল বিতরণ শুরু করা হয়।

প্রথমে জেলা সদরে ৫০০,কালীগঞ্জে ২০০, কোটচাঁদপুরে ৩০০ ও মহেশপুর উপজেলায় ৫০০ সহ মঙ্গলবার দিনব্যাপী চারটি উপজেলায় দেড় হাজার কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণী অনুষ্ঠানে ঝিনাইদহ সিটি কলেজের সাবেক প্রিন্সিপাল তোবারেক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ পুলিশ সুপার মো. মুনতাসিরুল ইসলাম।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মো. সেলিম রেজা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শুভসংঘের কেন্দ্রীয় কমিটির পরিচালক জাকারিয়া জামান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ঝিনাইদহ শুভসংঘের ঝিনাইদহ জেলা সভাপতি শুভ কুমার বিশ্বাস ও সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন জুলিয়াস, সদস্য জেবিন, ইয়ামিন আরাফাত রাফি,শারিদ, মাহাদি জীবন ও শেখ হৃদয় আহম্মেদ পিকুল প্রমুখ।

অনুষ্ঠান শেষে বসুন্ধরা গ্রুপের অর্থায়নে পর্যায়ক্রমে আরও দু‘টি উপজেলায় কম্বল বিতরণ করা হবে বলে জানানো হয়।

প্রধান অতিথি এসপি মো. মুনতাসিরুল ইসলাম বলেন, এবারে শীতের প্রকোপ একটু বেশি। বসুন্ধরা গ্রুপের অর্থায়নের গরীব ও দুস্থদের মধ্যে কম্বল দেওয়া হচ্ছে। আমি পুলিশের পক্ষ থেকে তাদের সাধুবাদ জানাচ্ছি। এমন ভালো কাজের সঙ্গে আমরা সব সময় পাশে আছি।

প্রধান বক্তা হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানিয়ে বলেন, বসুন্ধরার মতো দেশের অন্যান্য প্রতিষ্ঠানকে দরিদ্র মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানাচ্ছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button