টপ লিডনির্বাচন ও রাজনীতিশৈলকুপা

ঝিনাইদহ শৈলকুপায় পুলিশের উপর হামলার ঘটনায় ৬৭৬ জনের বিরুদ্ধে মামলা

ঝিনাইদহের চোখ-
আধিপত্য বিস্তার নিয়ে ঝিনাইদহের শৈলকুপার বিপ্রবগদিয়া গ্রামে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে পুলিশের উপর হামলার ঘটনায় ৭৬ জন কে আসামী করে থানায় মামলা দায়ের করেছে পুলিশ।

রোববার রাতে পুলিশের উপ পরিদর্শক সামছুর রহমান বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় আরো ৬শ’ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে বলে জানা যায়।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রফিকুল ইসলাম বলেন, শৈলকুপার বিপ্রবগদিয়া গ্রামে রবিবার দুপুরে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সংঘর্ষকারীরা পুলিশের উপর হামলা চালায়। হামলায় পুলিশের উপ পরিদর্শক শিহাব উদ্দিনের কলারবন ভেঙ্গে যায়। এছাড়া খাদেমুল ও ইকবাল নামের আরো দুই কনষ্টেবল গুরুতর আহত হন।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ৭৬ জনের নামে একটি নিয়মিত মামলা দায়ের করেছে। এছাড়া আরো ৬শ’ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে বলে তিনি জানান।

উল্লেখ্য রবিবার দুপুরে ৭নং হাকিমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আধিপত্য বিস্তার নিয়ে শৈলকুপার বিপ্রবগদিয়া গ্রামে বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কামরুজ্জামান জিকু ও একই দলের অপর মনোনয়ন প্রত্যাশী বিপ্রবগদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান সাচ্ছুর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ৩ পুলিশ সহ ১৫ ব্যক্তি আহত হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে নিতে ৩ রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button