কোটচাঁদপুরটপ লিড

ঝিনাইদহ কোটচাঁদপুরে ইজিবাইকের ধাক্কায় বাবার হাত থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু

এসএমরায়হান উদ্দীন, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের কোটচাঁদপুরে ইজিবাইকের ধাক্কায় বাবার হাত থেকে ছিটকে পড়ে রোহান নামে ১৪ মাসের এক শিশু পুত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলার গুড়পাড়া গ্রামে এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ইজিবাইক দুটি আটক করেছে পুলিশ।

নিহতের চাচা জানান, মঙ্গলবার সকালে গুড়পাড়া থেকে শিশুটি বাবা-মায়ের সঙ্গে নানা বাড়ি পৌর শহরের নওদাগা গ্রামে যাচ্ছিল। পথিমধ্যে বকশিপুর গ্রামে আসলে বিপরিত দিক থেকে আসা মাছ বোঝায় একটি আলমসাধুকে সাইড দিতে সড়কের পাশে দাড়ায়। এসময় পিছন দিকে থেকে অন্য একটি ইজিবাইক তাদের কে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি উল্টে গেলে বাবার কোলে থাকা শিশু রোহান সড়কের উপর ছিটকে পড়ে। দূর্ঘটনায় রোহান মাথায় গুরতর আঘাত পায়।

স্থানীয়রা আহত শিশুটিকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর জেনারেল হাসপাতালে পাঠায়। উন্নত চিকিৎসার জন্য কোটচাঁদপুর থেকে দ্রæত শিশুটিকে যশোর নেওয়ার পথে পথিমধ্যে তার মৃত্যু হয়।

এঘটনায় পুলিশ আলমসাধু সহ ইজিবাইক দুটিকে আটক করেছে। এদিকে একমাত্র ছেলেকে হারিয়ে পাগল প্রায় রোহানের বাবা-মা। রোহান গুড়পাড়া গ্রামের রাশেদ মোল্লার একমাত্র ছেলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button