কালীগঞ্জ

কালীগঞ্জে ৫৫৫ লিটার সয়াবিন তেল নিয়ে গেল চোর

ঝিনাইদহ চোখ-
ঝিনাইদহের কালীগঞ্জে মেইন বাস স্ট্যান্ডে ‘রায় স্টোর’ নামে একটি মুদিখানার দোকান থেকে ৩ ড্রাম সয়াবিন চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (৪ নভেম্বর) দিবাগত রাত তিনটার পরে চুরির এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। দোকানটির সামনে বেশ কয়েক সয়াবিন তেলে প্রতিনিয়িত থাকে। সেখান থেকে ৩ ড্রাম সয়াবিন চুরি করে নিয়ে যায় চোরচক্র। প্রতিটি ড্রামে ১৮৫ লিটার করে মোট ৫৫৫ লিটার তেল ছিল। যার বাজার মূল্য ছিল ৮০ হাজার টাকা।

ওই রোডের নাইট গার্ড জয়নাশ হোসেন জানান, রায় স্টরের পাশের দোকান খোলা থাকায় আমি ফল পট্টির ওইপাশে ছিলাম। এদিকে কি হয়েছে তা আমি দেখিনি। রায় স্টোরের স্বত্বাধিকারী সঞ্জয় রায় জানান, আমি রাত বারটার কিছু পরে দোকান বন্ধ করে বাড়ি চলে যাই, সকালে এসে দেখি আমার ৩ ড্রাম সয়াবিন চুরি হয়ে গেছে। মেইন স্ট্যান্ডের পাশে বেশকিছু দোকান সারারাত খোলা থাকলেও মহাসড়কের পাশে অবস্থিত আমার দোকানের সামনে থেকে কিভাবে চুরি হয়?

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্লা জানান, দোকান থেকে নয় রাস্তার পাশ থেকে চুরি হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button