ঝিনাইদহ সদরটপ লিড

সাংবাদিকদের ওপর হামলায় ঝিনাইদহ সাংবাদিকদের তীব্র নিন্দা

ঝিনাইদহের চোখঃ

ঢাকা-১ আসনের নবাবগঞ্জে দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের সাংবাদিকদের ওপর হামলা ও পেশাগত কাজে ব্যবহৃত গাড়ি ভাঙচুরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ঝিনাইদহের বিভিন্ন সামাজিক সংগঠন।

তারা বলেছেন, অসহায় মানুষের শেষ আশ্রয়স্থল গণমাধ্যম। ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক শেখ সেলিম এক বিবৃতিতে উল্লেখ করেছেন গণমাধ্যম কর্মীদের ওপর যারা হামলা করেছে তারা দেশপ্রেমিক নয়, কাপুরুষ।

এতে করে বর্তমান সরকারের ভাবমূর্তি বিনষ্ট করা হয়েছে। দ্রুত জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন তারা।

এছাড়াও ঝিনাইদহ জেলা জাসদের সভাপতি মুন্সি এমদাদুল হক, সাধারণ সম্পাদক ফজলুর রহমান খুররম, মাদক প্রতিরোধ আন্দোলনের সাধারণ সম্পাদক অ্যাড. সামছুল আলম, পরিবেশ ও জীববৈচিত্র্য সংরক্ষণ কমিটির সহসভাপতি পৃত্থিশ রঞ্জন, জেলা সমবায় ইউনিয়ন সাধারণ সম্পাদক আব্দুল হাই, ঝিনাইদহ ইলেকট্রনিক মিডিয়া রিপোর্টার্স অ্যাসোসিয়েশন, সচেতন নাগরিক সমাজসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন দৈনিক যুগান্তর এবং যমুনা টেলিভিশনের সাংবাদিকদের ওপর হামলার নিন্দা জানিয়েছেন। তারাও ঘটনার সঙ্গে জড়িতদের বিচার দাবি করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button